ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চাঁদপুরে আন্ত:জেলা চোর চক্রের ৫ সদস্য আটক

চাঁদপুরে আন্ত:জেলা চোর চক্রের ৫ সদস্য আটক

চাঁদপুরের বাসা-বাড়ী টার্গেট করা আন্ত:জেলা চোরচক্রের পাঁচ সদস্যকে নারাগঞ্জ ও চাঁদপুরের পৃথক এলাকা থেকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৩ অক্টোবর) দুপুরে তাদেরকে চাঁদপুর আদালতে প্রেরণ করেছে পুলিশ।

এর আগে সোমবার (২ অক্টোবর) দিনগত রাতে পুলিশের একাধিক দল নারায়নগঞ্জ, চাঁদপুরের শাহরাস্তি, ও হাজীগঞ্জে অভিযান চালিয়ে তাদের আটক করেন। ওই সময় তাদের সাথে থাকা রেঞ্জ, স্কু ড্রাইভার ও কোরাবাড়ি জব্দ করা হয়।

আটককৃতরা হলোন- তুহিন প্রকাশ বাবু (৩০), ফরিদগঞ্জ উপজেলার স্বপন (৪০), নারায়নগঞ্জ জেলার ফতুল্লা এালাকার মাসুম (৩৫), শাহরাস্তি এলাকার জামাল হোসেন (৩১) ও কুমিল্লা চান্দিনার মেহেদী হাসান (২৪)।

পুলিশের উপ-পরিদর্শক নূরে আলম হাজীগঞ্জের দুটো বাসায় চুরির ঘটনা তদন্ত করতে গিয়ে এই চোরচক্রের সন্ধান পান।

তিনি বলেন, এই চোরচক্রের সদস্যরা দীর্ঘদিন ধরে বহুতল ভবন টার্গেট করে চুরি করতেন। চোরচক্রের একজন বাসার ভিতরে প্রবেশ করে অন্যরা বাহিরে এবং ভিতরে পাহারায় থাকতেন। সুযোগ বুঝে তালা ভেঙে ভিতরে প্রবেশ করে মালামাল নিয়ে চম্পট মারতেন চক্রের সদস্যরা।

হাজীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুর রশিদ গ্রেফতার বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বিভিন্ন স্থানে চুরির ঘটনার বিষয়ে স্বীকার করেছেন। এর মধ্যে ৪ জন অনাবিল পরিবহনের দক্ষ চালক। এই পাঁচজন ছাড়াও কয়েকদিন আগে আরো তিনজনকে আটক করা হয়। এ পর্যন্ত চক্রটির মোট ৮ সদস্যকে আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

চাঁদপুর,চোর,আটক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত