নারায়ণগঞ্জে প্রতিবেশী ভাড়াটিয়ার কোদালের কোপে গৃহবধূ নিহত

প্রকাশ : ০৪ অক্টোবর ২০২৩, ২১:৪১ | অনলাইন সংস্করণ

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ বন্দরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশী ভাড়াটিয়ার কোদালের কোপে এক গৃহবধূ নিহত হয়েছে। নিহত গৃহবধূর নাম সাবিনা আক্তার পান্না (২৮)।

বুধবার (৪ অক্টোবর) সন্ধ্যায় নবীগঞ্জ শান্তিরবাগ এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

স্থানীয়রা জানান, উপজেলার নবীগঞ্জ শান্তিরবাগ টি হোসেন গার্ডেন সংলগ্ন মো. রাজিব মিয়ার শিশু ছেলেসহ অন্যান্য শিশুরা পাশবর্তী মোশারফ মিয়ার বাড়িতে খেলা করছিল। এতে ওই বাড়ির ভাড়াটিয়া আব্দুর রহমান উত্তেজিত হয়ে শিশুদের গালাগালি শুরু করে। এসময় রাজিব মিয়ার স্ত্রী পান্না ভাড়াটিয়ার সঙ্গে তর্কে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে ভাড়াটিয়া আব্দুর রহমান কোদাল দিয়ে গৃহবধূর মাথায় আঘাত করলে ঘটনাস্থালে মারা যায়।

বন্দর থানার এসআই সামাদ মিয়া জানান, হত্যাকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত নারীর সুরতহাল প্রস্তুত করে লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ঘটনার পর থেকে ঘাতক ভাড়াটিয়া আব্দুর রহমান পালিয়ে যায়। থানায় মামলার প্রস্তুতি চলছে।