কক্সবাজারে ডিএনসির অভিযানে ইয়াবাসহ গ্রেফতার ১

প্রকাশ : ০৫ অক্টোবর ২০২৩, ১৫:১৯ | অনলাইন সংস্করণ

  স্টাফ রিপোর্টার, কক্সবাজার

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) অভিযান চালিয়ে নয় হাজার ইয়াবাসহ একজনকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার সকালে কক্সবাজারের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ রুহুল আমিন অভিযানের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের  সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. সহিদুল ইসলাম নেতৃত্বে একটি টিম কক্সবাজার শহরের উপকন্ঠের  ঝিলংজা ইউনিয়নের বাইপাস এলাকায় অভিযান চালায়। ওই সময় নয় হাজার ইয়াবাসহ আব্দুস ছাত্তার নামের একজনকে গ্রেফতার করেন। সে কক্সবাজার শহরের এবিসিঘোনা এলাকার মৃত ওলি হোসেনের ছেলে।

এই ঘটনা নিয়ে মাদকদ্রব্য অধিদপ্তরের উপপরিদর্শক (এসআই) মো. কামরুজ্জামান বাদি কক্সবাজার সদর মডেল থানায় মামলা দায়ের করেন।

কক্সবাজারের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ রুহুল আমিন আরো জানান, গেল জুলাই-আগস্ট মাসে মাদকদ্রব্য অধিদপ্তর বিশেষ অভিযান চালিয়ে ইয়াবা, চোলাইমদ, গাঁজা ও হেরোইন উদ্ধার করা হয়েছে। তিনি আরো জানান, এই ঘটনায় ৪০ টি মামলা, পলাতকসহ ৫৪জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া এই দুই মাসের অভিযানে তিনটি সিএনজি, দুইটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। মাদক নির্মূলে এই অভিযান অব্যাহত থাকবে বলে দাবি করেন এই কর্মকর্তা।