ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

লালমনিরহাটে তিস্তায় মিলল অজ্ঞাত যুবকের মরদেহ

লালমনিরহাটে তিস্তায় মিলল অজ্ঞাত যুবকের মরদেহ

লালমনিরহাট সদর উপজেলার তিস্তার চর থেকে তিস্তার স্রোতে ভেসে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার খুনিয়াগাছ ইউনিয়নের হরিণচওড়া এলাকার তিস্তার চর থেকে মরদেহটি উদ্ধার করে সদর থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রবল বর্ষণে ভারতের সিকিমে বাঁধ ভেঙে যাওয়ায় বাংলাদেশের দিকে ধেয়ে আসে তিস্তা নদীর পানি। ফলে লালমনিরহাটে তিস্তা অববাহিকায় বন্যা দেখা দেয়। বুধবার রাতে বন্যা হলেও বৃহস্পতিবার সকালে পানি কমে যায় তিস্তা নদীতে। পানি কমে যাওয়ায় মাছ ধরতে নেমে স্থানীয়রা হরিনচওড়া গ্রামের একটি ধান ক্ষেতে মরদেহ দেখে পুলিশে খবর দেয়। পুলিশ মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে পাঠায়। মরদেহ উদ্ধার হওয়া ব্যাক্তির পড়নে শুধুই লুঙ্গি জাতীয় একটি কাপড় ছিল। যা দেখে স্থানীয়দের ধারনা, এই মরদেহটি ভারতীয় কোন নাগরিকের হতে পারে। ভারতের সিকিমে বন্যার পানিতে ব্যাপক প্রাণহানীর ঘটনা ঘটে। যা বন্যার পানিতে ভেসে এসেছে। এর আগে নীলফামারী ও রংপুর জেলায় বৃহস্পতিবার এমনই দুই ভারতীয় সেনার মরদেহ উদ্ধার করে সংশ্লিষ্ট থানা পুলিশ।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ওমর ফারুক বলেন, মৃত ব্যক্তি দেহের গড়ন পাহাড়িদের সাথে সাদৃশ্য। এ থেকে ধারনা করা হচ্ছে ভারতীয় নাগরিক হতে পারে। আপাতত একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

লালমনিরহাট
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত