র‌্যাবের অভিযান

রংপুরে বিপুল পরিমাণ মাদকসহ কারবারী আটক

প্রকাশ : ০৭ অক্টোবর ২০২৩, ১৮:২২ | অনলাইন সংস্করণ

  রংপুর ব্যুরো

রংপুর বিভাগের আট জেলায় নিয়মিত রোবাস্ট পেট্রোল এবং চেকপোস্ট স্থাপনের মাধ্যমে মাদক উদ্ধার করেছে রংপুর র‌্যাব-১৩। আজ শনিবার র‌্যাব-১৩ রংপুরের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ও ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ নিশ্চিত করেন।

তিনি বলেন, র‌্যাব সদর দপ্তরের নির্দেশনা অনুযায়ী অন্যান্য ব্যাটালিয়নের ন্যায় র‌্যাব-১৩ এর দায়িত্বপূর্ণ আটটি জেলায় নিয়মিত রোবাস্ট পেট্রোল এবং চেকপোস্ট কার্যক্রম পরিচালনা করে আসছে। এছাড়াও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সের অংশ হিসাবে মাদক উদ্ধার কার্যক্রম জোরদার করেছে।

এরই ধারাবাহিকতায় গত ১ অক্টোবর হতে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানাধীন গোবিন্দগঞ্জ থানা মোড় চার মাথা হতে ৩৬৪ বোতল ফেন্সিডিল ও ১০ কেজি গাঁজাসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন- লালমনিরহাট জেলার হাতিবান্ধা পূর্ব সিন্ধুরনা এলাকার শ্রী সনাতন বর্মনের ছেলে সুমন্ত সাগর রায় অন্তর (২০), টংভাঙ্গা এলাকারা আজিজুল ইসলারে ছেলে আজহারুল ইসলাম মিঠুন (২৬) ও উত্তর সিন্ধুরনা এলাকার শ্রী ময়েশ^র চন্দ্রের ছেলে শ্রী অনিত্য চন্দ্র জীবন (২১)।
ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ আরও বলেন, দিনাজপুর জেলার কোতয়ালী থানার রাজারামপুর এলাকা হতে ৫০৩ বোতল ফেন্সিডিলসহ দিনাজপুরের ওমরপাইল এলাকার খাদেমূল হকের ছেলে ইজাবুল হক ওরফে রিজু (৩৩) ও গাইবান্ধা জেলার সাদুল্লাহপুর থানাধীন নাগবাড়ীগামী কাঁচা রাস্তার উপর হতে ৫৫৫ পিস ইয়াবাসহ সাদুল্লাপুর মধ্য ফরিদপুর এলাকার নুরন্নবী সরকারের ছেলে রানা সরকার (৩২)।

তিনি বলেন, লালমনিরহাট জেলার কালিগঞ্জ থানাধীন গাগলারপাড় এলাকা হতে ৫০০ পিস ইয়াবাসহ লালমনিরহাট কালিগঞ্জে গাগলারপাড় এলাকার নজরুল ইসলামের সরফত উদ্দিন (২৭) এবং সৈয়দপুর রেলওয়ে জেলাধীন লালমনিরহাট রেলওয়ে থানার রংপুর রেলওয়ে স্টেশন হতে ১২৮ গ্রাম হেরোইনসহ রাজশাহী রসুলপুর কুমদপুর এলাকার মৃত আজিমুদ্দিন সরকারের ছেলে আফজাল হোসেন সরদার (৫৮) কে গ্রেফতার করেছেন। ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ এলাকার সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং সকল প্রকার অপ্রীতিকর ঘটনা এড়িয়ে চলতে ভবিষ্যতে এ ধরনের কার্যক্রম চলমান থাকবে।