ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মঞ্জুর জেপি ছাড়লেন কাউখালীর তিন হাজার নেতাকর্মী

মঞ্জুর জেপি ছাড়লেন কাউখালীর তিন হাজার নেতাকর্মী

জাতীয় সংসদে একটি আসন নিয়ে নেতৃত্বদানকারী জাতীয় পার্টি জেপির চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু তার নিজ নির্বাচনী এলাকা কাউখালী দল ত্যাগের ঘোষনা দিলেন উপজেলা জাতীয় পার্টি জেপির সভাপতি আবু সাইদ মনু সহ তিন হাজার নেতাকর্মী।

কাউখালী উপজেলা চেয়ারম্যান ও জেপি সভাপতি আবু সাইদ মিয়া মনু সহ তিন হাজার নেতাকর্মী শনিবার (৭ অক্টোবর) বিকালে মুজিব শতবর্ষ মঞ্চে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে দল ত্যাগের ঘোষনা দেন। তারা এখন অন্য কোন রাজনিতীর সাথে জড়িত না হওয়ার ও ঘোষনা দেন।

এসময় তার সাথে জাতীয় পার্টি (জে.পি) উপজেলা শাখার সহ-সভাপতি সিকদার মো. দেলোয়ার হোসেন, সহ-সভাপতি শাহ আলম নসু, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মো. লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক নেপাল চন্দ্র দেও পদত্যাগ ঘোষণা করেন ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে আবু সাঈদ বলেন, জিপি সাংগঠনিক রীতি বহির্ভূত ভাবে দল পরিচালনা করার পাশাপাশি এলাকার উন্নয়নে ব্যাপক বৈষম্যে এবং হাট বাজারের খাজনা মওকুফের কথা ঘোষণা সত্ত্বেও পরিশোধ না করা অন্যতম। উল্লেখ্য আবু সাইদ মনু এর আগে বিএনপি থেকে জাতীয় পার্টি (জে.পি.) তে যোগদান করে সাইকেল মার্কা নিয়ে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন এবং দলের উপজেলার সভাপতির পদ লাভ করেন।

জেপি থেকে পদত্যাগের প্রতিক্রিয়ায় জেপির যুগ্ন মহাসচিব হুমায়ুন কবির রাজু তালুকদার বলেন হাট বাজারের খাজনা মওকুফের জন্য ১২ লক্ষ টাকার পে অর্ডার উপজেলায় এখনো জমা দেওয়া আছে। বারবার দল পরিবর্তন করা নেতা অসত্য কথা বলে দল ত্যাগ করায় জাতীয় পার্টি জেপিতে কোন প্রভাব পড়বে না।

জেপি,কাউখালী,জাতীয় সংসদ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত