ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

শেরপুরে অটো চালকের মরদেহ উদ্ধার

শেরপুরে অটো চালকের মরদেহ উদ্ধার

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার কুচনিপাড়া থেকে এক মরদেহ উদ্ধার করেছে ঝিনাইগাতী থানা পুলিশ। ৮ অক্টোবর রবিবার সকাল ৭টার দিকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। নিহত শাহ আলম (৪০) গোসাঁই পুর ইউনিয়নের আইলের কান্দা গ্রামের জসিম উদ্দিন ফকিরের ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ সুত্রে জানা গেছে, শাহ আলম পেশায় একজন অটো চালক সে গতকাল ৭ অক্টোবর শনিবার সকালে তার অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বেড়িয়ে যায় পরিবারের ভরণ পোষণের দ্বায়িত্ব নিয়ে জীবিকার তাগিদে। রাতে অটো চালক শাহ আলম বাড়িতে না ফেরায় তার বাবা জসিম ও পরিবারের লোকজন তাকে অনেক খুঁজাখুঁজি করে ব্যর্থ হয়।

এলাকাবাসি বলেন, অটোরিকশা চোরের কোনো চক্রের দল চালক শাহ আলম কে মেরে তার অটোরিকশাটি ছিনতাই করেছে বলে ধারণা করেন।

৮ অক্টোবর রবিবার সকাল ৬ দিকে কুচনি পাড়া মোড় হতে করুয়া রাস্তার স্টিলের ব্রীজের পাশে ধান ক্ষেতের পানিতে পড়ে থাকা মরদেহ দেখতে পায় স্থানীয় লোকজন। পরে বিষয়টি ঝিনাইগাতী থানা পুলিশকে অবগত করা হয়। খবর পেয়ে পুলিশ ও শাহ আলম এর স্বজনরা ঘটনা স্থানে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার ও সনাক্ত করে।

এসময় নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি তবে তার গলায় একটা রশি পেঁচানো ছিলো হয়তো রশি দিয়ে শ্বাসরুদ্ধ করে মারা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন শেরপুরের পুলিশ সুপার মোনালিসা পিপিএম, ঝিনাইগাতী থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা ওসি মনিরুল আলম ভুইঁয়া, এএসআই ফরিদ,ধানশাইল ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, ইউপি সদস্য ফিরোজসহ সঙ্গীয় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মনিরুল আলম ভুইয়া জানান, ডাক্তারী পরীক্ষার জন্য মরদেহ শেরপুর জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীণ।

শেরপুর,মরদেহ,চালক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত