রায়পুরায় অটো রিকশা চালকের মরদেহ উদ্ধার 

প্রকাশ : ১০ অক্টোবর ২০২৩, ১৯:১১ | অনলাইন সংস্করণ

  রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি

নরসিংদীর রায়পুরা উপজেলার খানাবাড়ি রেলওয়ে স্টেশন এলাকায় রেললাইনের ওপর থেকে কিরণ মিয়া (৪৫) নামে এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১০ অক্টোবর) সকাল ১০টায় লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহত কিরণের বাড়ি উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের শেরপুর এলাকায়। তার বাবা নাম আব্দুর রহমান। 

পারিবারিক সূত্র জানা যায়, একটি ব্যাটারী চালিত অটোরিকশা ভাড়া নিয়ে চালাতেন কিরণ মিয়া। সোমবার বিকেলে রিকশা ছাড়াই বাড়ি থেকে বের হন তিনি। এরপর রাত পোহালেও বাড়ি ফেরেননি তিনি। এদিকে বাড়ি না ফেরায় সম্ভাব্য সকল স্থানে খোঁজ করেন কিরণের স্বজনরা। এদিকে মঙ্গলবার সকালে ওই রিকশাচালকের মরদেহ উপজেলার  খানাবাড়ি রেলওয়ে  স্টেশনের অদূরে আপ ও ডাউন রেললাইনের মাঝে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে নিহতের স্বজন ও পুলিশকে খবর দেন তারা।

নিহত কিরণের মা নিলুফা বেগম বলেন, ১৫ দিন আগে শিবপুর উপজেলার সৃষ্টিগড় থেকে কিরণের অটোরিকশা ছিনিয়ে নিয়ে মারধর করেন দুর্বৃত্তরা। পরে একটি রিকশা ভাড়া নিয়ে চালাতো সে। গতকাল বিকেলে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। সকালে রেললাইন থেকে ছেলের লাশ পাই। 

তিনি আরো বলেন, হত্যার পর লাশ ফেলে গেছে দুর্বৃত্তরা। তদন্ত করে প্রকৃত রহস্য উদঘাটনের দাবি জানান তিনি।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাড়ির এস আই সাইফুল ইসলাম জানান, নিহতের মাথা ও অন্ডকোষে আঘাতের চিহ্ন রয়েছে।  তিনি বলেন, ধারণা করছি ট্রেনের ধাক্কায় ওই অটোরিকশা চালকের মৃত্যু হয়ে  থাকতে পারে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়না তদন্ত শেষে জানা যাবে মৃত্যুর রহস্য জানা যাবে।