সাতক্ষীরায় ২৭০টি হারানো মোবাইল ফেরত দিলো পুলিশ

প্রকাশ : ১০ অক্টোবর ২০২৩, ২০:৫৮ | অনলাইন সংস্করণ

  সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় ২৭০ টি হারানো মোবাইল ফোন ও বিকাশের মাধ্যমে প্রতারণা করে হাতিয়ে নেওয়া ৩ লাখ ৪০ হাজার ২০০ টাকা উদ্ধার করে তা প্রকৃত মালিককে ফেরত দিয়েছে জেলা পুলিশ। 

মঙ্গলবার (১০ অক্টোবর) বেলা ১২টায় সাতক্ষীরা পুলিশ লাইন কনফারেন্স রুমে আনুষ্টানিকভাবে উক্ত মোবাইল ও নগদ টাকা গুলো ফেরত দেন, সাতক্ষীরার পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান।

এ সময় তিনি বলেন, সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন টিমের মাধ্যমে জনগণের হারানো ফোন উদ্ধার করে প্রকৃত মালিককে ফেরত দেওয়ার প্রক্রিয়া চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় আগস্ট ও সেপ্টেম্বর মাসে হারানো ২৭০ টি মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিককে ফেরত দেওয়া হলো। যার আনুমানিক মূল্য ৪০ লাখ ৫০ হাজার টাকা। একই সাথে বিকাশের মাধ্যমে প্রতারণা করে হাতিয়ে নেওয়া ৩ লাখ ৪০ হাজার ২০০ টাকা উদ্ধার করে প্রকৃত মালিককে ফেরত দেয়া হলো। জনগণের সেবা দিতে পুলিশ পরিশ্রম করে যাচ্ছে প্রতিনিয়ত উল্লেখ করে তিনি এ সময় স্ব স্ব মূল্যবান জিনিসপত্রের প্রতি আরও বেশি যত্নবান হওয়ার আহবান জানান। এ সময় হারানো মোবাইল ফোনের মালিকরা পুলিশের এমন মহতী কাজকে সাধুবাদ জানান।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার সজিব খান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আসাদুজ্জামানসহ অন্যান্যরা।