ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ফেনীতে ভ্যাট কর্মকর্তার উপর হামলা, আটক ১

ফেনীতে ভ্যাট কর্মকর্তার উপর হামলা, আটক ১

ফেনীতে ব্যবসায়ীর হামলায় কাস্টমস এক্সাইজ এন্ড ভ্যাটের উপ-পরিদর্শক ও গাড়ি চালক আহত হয়েছে। এই ঘটনায় পুলিশ ইমাম হোসেন (৩৮) নামে এক ব্যক্তিকে আটক করেছে। ফেনী পৌর এলাকার ৮নং ওয়ার্ডের মৌলভী ইব্রাহীম সড়কের একটি অ্যালুমিনিয়াম ফ্যাক্টরিতে মঙ্গলবার (১১ অক্টোবর) সন্ধ্যায় এই ঘটনা ঘটে।

জানাগেছে, ফেনী কাস্টমসের ডিপুটি কমিশনার মোহাম্মদ বাবুল ইকবালের নেতৃত্বে একটি দল ওই অ্যালুমিনিয়াম ফ্যাক্টরিতে অভিযান পরিচালনা কালে ভ্যাট চালান দাখিলপত্র ক্রয় বিক্রয়ের রেজিস্টার উত্থাপনের জন্য বলেন। এসময় ব্যবসা প্রতিষ্ঠানের মালিক ইমাম হোসেন ও বেলাল হোসেন তাদের সাথে অশোভন আচরণ করেন। এ সময় পরিস্থিতি অনুকূলে না থাকায় কাস্টমস কর্মকর্তারা গাড়িতে উঠে চলে যাওয়ার চেষ্টা করলে অ্যালুমিনিয়াম ফ্যাক্টরির কর্মচারীরা ও স্হানীয় লোকজন তাদের গাড়িতে হামলা চালায়। হামলায় কাস্টমসের উপ পরিদর্শক রুবেল মিয়া ও গাড়ি চালক সাহাব উদ্দিন আহত হন। পরে খবর পেয়ে ফেনী মডেল থানা পুলিশ তাদের উদ্ধার করে ফেনী ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

শেষ খবর পাওয়া এই ঘটনায় ফেনী কাস্টমস অফিসের সহকারী রাজস্ব কর্মকর্তা মোঃ ফজলে আজম বাদী হয়ে বাহয়ে এলুমনিয়াম ফ্যাক্টরির মালিক ইমাম হোসেন ও তার ভাই বেলাল হোসেনের বিরুদ্ধে সহ অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে ফেনী মডেল থানা একটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

আটককৃত ইমাম হোসেন দাবি করেন তাদের ফ্যাক্টরির সামনে একটি গাড়ি এসে থামায়। সেখান থেকে ড্রাইভার নেমে এসে কাস্টমসের কথা বলে এক লক্ষ টাকা দাবি করে। এ সময় তাদের প্রতারক ভেবে স্থানীয়রা গণপিটুনি দেয়।

ফেনী কাস্টমসের বিভাগীয় কর্মকর্তা ও ডেপুটি কমিশনার মোঃ বাবুল ইকবাল জানান, আমরা নিয়মিত অভিযানের অংশ হিসেবে ওই অ্যালুমিনিয়াম ফ্যাক্টরিতে যাই। এ সময় তারা আমাদের নথিপত্র না দেখিয়ে উল্টো অশ্লীল ভাষায় গালিগালাজ করে ও আমাদের উপর হামলা চালায়।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহিদুল ইসলাম চৌধুরী কাস্টমস কর্মকর্তাদের উপর হামলা ও এই ঘটনায় একজনকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

ফেনী,ভ্যাট
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত