ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

উখিয়ায় সড়ক দূর্ঘটনায় এলজিইডির উপ-সহকারী প্রকৌশলী নিহত

উখিয়ায় সড়ক দূর্ঘটনায় এলজিইডির উপ-সহকারী প্রকৌশলী নিহত

কক্সবাজারের উখিয়ায় বাস ও অটোরিক্সা সংঘর্ষে এলজিইডির উপ-সহকারী প্রকৌশলী মো. জহুরুল হক (৫০) নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ৪ জন যাত্রী।

বৃহস্পতিবার বেলা ১১ টায় উখিয়ার রাজাপালং ইউনিয়নের হিজলীয়া নামক স্টেশনে এ দূর্ঘটনা ঘটে। শাহপুরী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ এফএএম সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, নিহত মো. জহুরুল হক কুষ্টিয়া সদরের নিহিংশ এলাকার আবদুর রাজ্জাকের ছেলে। তিনি উখিয়া উপজেলা এলজিইডি উপ-সহকারী প্রকৌশলী হিসাবে কর্মরত ছিলেন। এ ঘটনায় আহতদের উখিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, এলজিইডির উপ-সহকারী প্রকৌশলী আমিনুল হক মজুমদার, জহির আলম, মো. হাশিম ও নুর কায়েস।

এ প্রসঙ্গে বৃহস্পতিবার বিকালে শাহপুরী হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) সুমন তালুকদার আলোকিত বাংলাদেশকে বলেন, উখিয়ামুখী একটি অটোরিক্সার সাথে কক্সবাজারমুখী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে অটোরিক্সার এক যাত্রী নিহত ও চারজন আহত হয়েছেন। এই ঘটনায় গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

তিনি বলেন, যেহেতু নিহত ব্যক্তি সরকারি কর্মকর্তা সুরতহাল রিপোর্ট তৈরি করে জেলা প্রশাসনসহ তাঁর কর্মস্থলের ঊধ্বর্তন কর্মকর্তা ও পারিবারের লোকজনের সম্মতিক্রমে নিহত মো.জহুরুল হকের লাশ তাঁর বন্ধু আবদুল মালেকের কাছে হস্তান্তর করা হয়।

এদিকে সড়ক দূর্ঘটনায় নিহত উখিয়া উপজেলা এলজিইডি উপ-সহকারী প্রকৌশলী মো. জহুরুল হকের মৃত্যুতে গভীর শোক ও সমাবেদনা জ্ঞাপন করেছেন কক্সবাজারের

এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মো. মামুন খান সহ সংশিষ্টরা।

উখিয়া উপজেলা,এলজিইডি,উখিয়া
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত