ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সুনামগঞ্জে বাসের চাপায় স্কুল শিক্ষার্থীসহ নিহত ২

সুনামগঞ্জে বাসের চাপায় স্কুল শিক্ষার্থীসহ নিহত ২

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাসের চাপায় সিএনজি অটোরিকশায় থাকা দুই যাত্রী মারা গেছেন। বৃহস্পতিবার (১২ অক্টোবর) সকালে উপজেলার পাথারিয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে ঘটনাস্থলেই দুই যাত্রীর মৃত্যু হয়েছে।

মারা যাওয়া হল শান্তিগঞ্জ উপজেলার পাথারিয়া সুরমা উচ্চ বিদ্যালয় ও কলেজের ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী তাওসিয়া বেগম (১৩) ও পশ্চিম পাগলা ইউনিয়নের হোসেনপুর গ্রামের ইমরান হোসেন (৪২)।

শিক্ষার্থী তাওসিয়া উপজেলার শরিফপুর গ্রামের সবুজ মিয়ার মেয়ে। এ ঘটনায় আরও ৪ জন আহত হয়েছেন।

জানা যায়, চট্টগ্রাম থেকে রাতে যাত্রী নিয়ে ছেড়ে আসা সাকিন পরিহন নামের একটি বাস সকালে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পাথারিয়া বাজারে পৌঁছলে একটি সিএনজি অটো রিকশাকে চাপা দেয় দ্রুত গতির বাসটি।

এ সময় সিএনজিতে থাকা দুজন ঘটনাস্হলেই মারা যান। আরও ৪ জন আহত হন।

খবর পেয়ে শান্তিগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্হল থেকে মরদেহ ও আহতদের উদ্বার করে সুনামগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে প্রেরণ করে।

মারা যাওয়া দুই জনের পরিবারের সাথে যোগাযোগ করা হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

শান্তিগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শিশির কুমার দাস বলেন, যাত্রীবাহী বাস ও সিএনজি অটোরিকশা একে অপরকে সাইড দিতে গিয়ে বাসের গতি নিয়ন্ত্রণ না রাখতে পেরে সরাসরি চাপা দেয়। এতে সিএনজি অটোরিকশা দুমড়েমুচড়ে যায়। অটোরিকশার দুই যাত্রী ঘটনা স্থলে মারাযান।

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ চৌধুরী বলেন, পাথারিয়ায় বাসচাপায় দুই যাত্রী ঘটনাস্থলে মারা গেছেন। তাদের উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘাতক বাসটি আটক করা হয়েছে। ড্রাইভার হেলপার পালিয়েছে তাদের আটক করার জন্য কাজ করছে পুলিশ।

শান্তিগঞ্জ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত