ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কক্সবাজার জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তানিয়া আফরিন

কক্সবাজার জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তানিয়া আফরিন

কক্সবাজার জেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুল হক মার্শাল চিকিৎসাজনিত কারণে আগামী ২৫দিন ভারতে অবস্থান করবেন। বিদেশে তাঁর এই অবস্থানকালীন সময়ে ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ তানিয়া আফরিন।

কক্সবাজার জেলা পরিষদ চেয়ারম্যান শাহীনুল হক মার্শাল স্বাক্ষরিত ‘ছুটিকালীন দায়িত্ব পালন প্রসঙ্গে’ সংক্রান্তে এক দপ্তরাদেশে ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে প্যানেল চেয়ারম্যান তানিয়া আফরিনকে এই দায়িত্ব অর্পণ করা হয়েছে।

স্থানীয় সরকার মন্ত্রণালয় সচিবসহ সংশ্লিষ্ট ঊর্ধতন কর্মকর্তাদের সদয় অবগতির জন্য প্রেরিত এই দপ্তরাদেশে উল্লেখ করা হয়েছে- নিন্ম স্বাক্ষরকারী কক্সবাজার জেলা পরিষদ চেয়ারম্যান শাহীনুল হক মার্শাল ৯ অক্টোবর থেকে ২ নভেম্বর পর্যন্ত (২৫দিন) চিকিৎসাজনিত কারণে ভারতে অবস্থান করবেন। তাঁর অনুপস্থিতিকালীন সময়ে জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জনাব তানিয়া আফরিন জরুরী রুটিন কার্যাদির বিষয়ে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন।

এ ব্যাপারে ভারপ্রাপ্ত জেলা পরিষদ চেয়ারম্যান তানিয়া আফরিন বলেন, ‘আমার ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করে যাবো। এজন্য ব্যক্তিগতভাবে আমি সংশ্লিষ্ট সকলের সহযোগিতা প্রত্যাশা করছি।

কক্সবাজার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত