ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সম্পত্তিগত বিরোধের জেরে হামলায় বৃদ্ধের করুণ মৃত্যু

সম্পত্তিগত বিরোধের জেরে হামলায় বৃদ্ধের করুণ মৃত্যু

চাঁদপুরে সম্পত্তিগত বিরোধে প্রতিপক্ষের হামলায় ও তাদের গনপিটুনিতে মো. দুদু গাজী (৭৩) নামের এক বৃদ্ধের করুন মৃত্যু হয়েছে। নিহতের স্ত্রী হোসনে আরা জানান, আমি প্রশাসনের কাছে আমার স্বামী হত্যার বিচার চাই।

এ ঘটনাটি ঘটেছে, শনিবার (১৪ অক্টোবর) সকালে চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নে ছোট সুন্দর গ্রামের গাজী বাড়িতে। নিহত দুদু গাজী চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নের ছোট সুন্দর গ্রামের গাজী বাড়ির মৃত সিরাজুল হকের ছেলে।

নিহতের ছোট ছেলে জাকির গাজী জানান, আমাদের নিজেদের সম্পত্তিতে অন্যায়ভাবে ঘর নির্মাণ করে বৈদ্যুতিক সংযোগ দিতে আসলে আমার পিতা বাঁধা প্রদান করে। রওশন আলীর ওয়ারিশ হেলাল, রাসেল, ইকবাল, শাহজাহান, শরীফসহ কয়েকজন পিতাকে গনপিটুনি ও বেদম বাবে মারধর করে। পরে তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে দুপুরে মৃত ষোষণা করেছেন।

চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালের সহকারী সার্জন ডা. মো. মনসুর আহমেদ কায়সার জানান, হাসপাতালে বৃদ্ধকে মৃত অবস্থায় নিয়ে আসা হয়েছে।

ঘটনার খবর শুনে হাসপাতালে চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. শেখ মুহসীন আলম, ওসি (ইন্টেলিজেন্স) মো. শামছুল আলম, এসআই লোকমান হোসেন, জাকির হোসেন ও এএসআই সঞ্জয় ছুটে আসেন। এসআই লোকমান হোসেন লাশের সুরাহতাল করেন।

চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. শেখ মুহসীন আলম জানান, লাশটি সুহতাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পরিবার থেকে অভিযোগের পর পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সম্পত্তি,বিরোধ,মৃত্যু
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত