উন্নয়নের ধারা অব্যহত রাখতে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে : এমপি কবিতা

প্রকাশ : ১৫ অক্টোবর ২০২৩, ১৯:৪০ | অনলাইন সংস্করণ

  স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জ-৬ শাহজাদপুর আসনের এমপি ও কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা বলেছেন, বঙ্গবন্ধু এ দেশ স্বাধীন করে দিয়েছিলেন। তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের ব্যাপক উন্নয়নসহ শহর থেকে গ্রাম পর্যন্ত সবখানে উন্নয়নে অবদান রাখছেন। উন্নয়নের ধারা অব্যহত রাখতে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে।

রোববার দুপুরে সিরাজগঞ্জের এনায়েতপুর থানা আওয়ামীলীগ কার্যালয় মাঠ চত্বরে থানা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান হিসেবে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নের্তৃত্ব আজ বিশ্ব স্বীকৃত। অপরদিকে খালেদা-তারেকের বিএনপি সরকার আগুন সন্ত্রাস ছাড়া জনগণকে আর কিছুই দিতে পারেনি। এজন্য জনগণ তাদের বর্জন করেছে। জনগণ আর আগুন সন্ত্রাস চায় না। তারা আর মানুষ পোড়ানো দেখতে চায় না। তারা শান্তি চায়, দেশের উন্নয়ন চায়। এজন্য আগামী দ্বাদশ নির্বাচনে আবারো আওয়ামীলীগের নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার সরকারকে আবারো ক্ষমতায় আনতে হবে। এনায়েতপুর থানা যুবলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি খোরশেদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত এ ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন, জেলা যুবলীগের আহ্বায়ক রাশেদ ইউসুফ জুয়েল।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,  সিরাজগঞ্জ-৫ (চৌহালী-বেলকুচি) আসনের এমপি আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল, জেলা পরিষদের চেয়ারম্যান সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস, যুবলীগের প্রেসিডেয়াম সদস্য ড. সাজ্জাদ হায়দার লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর, রহমান বাদশা, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন প্রমূখ।