নেত্রকোণায় ১৭ কেজি গাঁজাসহ গ্রেফতার ১

প্রকাশ : ১৬ অক্টোবর ২০২৩, ১৭:০৪ | অনলাইন সংস্করণ

  নেত্রকোণা প্রতিনিধি

নেত্রকোণার বারহাট্টায় ১৭ কেজি গাঁজাসহ মো: মোখলেছুর রহমান (২৮) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনায় ব্যবহৃত একটি সিএনজিও জব্দ করা হয়েছে। মোখলেছ জেলার মোহনগঞ্জ উপজেলার বড়কাশিয়া গ্রামের মো. মোস্তফা মিয়ার ছেলে। তাকে আজ সোমবার (১৬অক্টোবর) আদালতে প্রেরণ করা হয়েছে। এর আগে রবিবার (১৫অক্টোবর) রাতে তাকে বারহাট্টা-গেরিয়াবাজার রাস্তার সিংধা ইউনিয়নের গেরিয়া মোড় থেকে গ্রেফতার করা হয়। জব্দ সিএনজি থানা হেফাজতে আছে।

বারহাট্টা থানার অফিসার ইনচার্জ (ওসি) খোকন কুমার সাহা এই তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, বুধবার এসআই মো: মুন্তাজ আলী সঙ্গীয়ফোর্সসহ গেরিয়া মোড় এলাকায় দায়িত্ব পালন করছিলেন। একপর্যায়ে গোপনসূত্রে খবর আসে যে, পার্শ্ববর্তী মোহনগঞ্জ থানা এলাকা থেকে কতিপয়ব্যক্তি সিএনজিতে করে গাঁজা নিয়ে আসছে। একসময় বেপরোয়া গতিতে ধেয়ে আসা একটি সিএনজি থামিয়ে তল্লাশী করা হয়। এ সময় সিএনজিটিতে থাকা তিনটি স্কুলব্যাগের ভিতর পলিথিনে মোড়ানো অবস্থায় ১৭কেজি গাঁজা পাওয়া যায়। সিএনজিটিতে চালক ছাড়াও যাত্রীবেশে তিনব্যক্তি ছিলেন। তারা কৌশলে পালিয়ে গেছেন।

ওসি খোকন কুমার সাহা বলেন, জব্দ সিএিনজিটির রেজিস্ট্রেশন করা নেই। পালিয়ে যাওয়া ব্যক্তিরা মাদকব্যবসায়ী বলে গ্রেফতার মোখলেছ জানিয়েছে। তাদের গ্রেফতারের চেষ্ঠা চলমান আছে।