ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সাতক্ষীরায় ডা. রুহুল হক এমপি

“শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের মানুষকে না খেয়ে থাকতে হয় না”

“শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের মানুষকে না খেয়ে থাকতে হয় না”

সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সংসদ সদস্য ডা. আ ফ ম রুহুল হক বলেছেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। স্বাস্থ্য, শিক্ষা, যোগাযোগ, প্রযুক্তি খাতসহ বিভিন্ন খাতে সারাদেশে অভুতপূর্ব উন্নয়ন হয়েছে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের মানুষকে কখনও না খেয়ে থাকতে হয় না।

তিনি বলেন, সরকার সমাজিক নিরপাত্তা বেষ্টনী প্রকল্পের মাধ্যমে সমাজের অসহায় দরিদ্র, প্রতিবন্ধি,বয়স্ক,বিধবা,স্বামী পরিত্যক্ত নারীদের বছরের পর ধরে খাদ্য এবং অর্থসহায়তা দিয়ে যাচ্ছে। ডা. রুহুল হক এমপি আগামী নির্বাচনে আবারো শেখ হাসিনাকে রাষ্ট্রক্ষমতায় আনতে সবাইকে নৌকায় ভোট দেয়ার আহবান জানিয়েছেন।

সোমবার (১৬ অক্টোবর) সকালে সাতক্ষীরার আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নের সামাজিক নিরাপত্তা বেষ্টনী নারী, শিশুদের উন্নয়ন এবং বিভিন্ন শ্রেণী পেশাজীবির দক্ষতাবৃদ্ধিতে বর্তমান সরকারের গৃহিত নানাবিধ প্রকল্পের মাধ্যমে উপকারভুগী মানুষের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠানে এসব কথা বলেন সংসদ সদস্য ডা. রুহুল হক।

অনুষ্ঠানে আশাশুনি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রনি আলম নুর, উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা অসীম বরন চক্রবর্তী, কুল্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর সাকি পলাশ এসময় উপস্থিত ছিলেন।

ক্ষমতা,খেয়ে,রুহুল হক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত