ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জে মেয়ের ছুরিকাঘাতে মা নিহত

সিরাজগঞ্জে মেয়ের ছুরিকাঘাতে মা নিহত

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা বাসস্ট্যান্ড এলাকায় প্রকাশ্যে দিবালোকে শিক্ষার্থী মেয়ের ছুরিকাঘাতে মা ঝুমা কর্মকার (৪৮) নিহত হয়েছেন। নিহত মা বগুড়ার শেরপুর উপজেলার শাহাপাড়া গ্রামের শিবদাস কর্মকারের স্ত্রী। এ হত্যাকান্ডে ঢাকার বেসরকারি ভার্সিটির শিক্ষার্থী মেয়ে সিঁথি কর্মকারকে (২৩) গ্রেফতার করা হয়েছে। রায়গঞ্জ থানার ওসি আসিফ মোহাম্মাদ সিদ্দিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আলোকিত বাংলাদেশকে বলেন, সোমবার দুপুরে ওই উপজেলার গ্রামের বাড়ি থেকে বাসযোগে মা ও মেয়ে ঢাকায় যাচ্ছিলেন। এ সময় সিরাজগঞ্জের চান্দাইকোনা বাসস্ট্যান্ড এলাকায় সিঁথি বাস থেকে নেমে পড়ে। সেইসাথে মা ঝুমা বাস থেকে নামেন। কি জন্য মেয়ে বাস থেকে নেমেছে সে বিষয়ে জিজ্ঞেসা করতেই সিঁথি তার ব্যাগ থেকে ছুরি বের করে এবং মায়ের বুকের বামপাশে ছুরিকাঘাত করে। স্থানীয়রা মেয়েকে আটক করে এবং মাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে এবং মেয়ে সিঁথিকে গ্রেফতার করে। তবে কি কারণে মেয়ে তার মাকে ছুরিকাঘাতে খুন করেছে সে বিষয়ে তদন্ত চলছে। এ ব্যাপারে নিহতের স্বামী শিবদাস কর্মকার বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করেন।

সিরাজগঞ্জ,মেয়ে,ছুরিকাঘাত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত