ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নারায়ণগঞ্জে রি-রোলিং মিলে বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে ৪

নারায়ণগঞ্জে রি-রোলিং মিলে বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে ৪

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি রি-রোলিং মিলের গ্যাসের লাইনে বিস্ফোরণে শ্রমিক নিহতের সংখ্যা বেড়ে ৪ জনে দাড়িয়েছে। বুধবার ১৮ অক্টোবর রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় জাকারিয়ার মৃত্যু হয়েছে। এর আগে সোমবার মোজাম্মেল হোসেন, মঙ্গলবার সাইফুল ইসলাম ও মোঃ শরিফুল চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এখনো চিকিৎসাধীন রয়েছেন ইকবাল। গত ১৩ অক্টোবর দিনগত রাতে গোদনাইল সৈয়দপাড়া এলাকায় ওই স্টিল মিলে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও দগ্ধ শ্রমিকদের সহকর্মীরা জানান, শুক্রবার রাতে ওই মিলের ভেতরে শ্রমিকরা কাজ করছিলেন। হঠাৎ মিলের গ্যাসের মিটার বিস্ফোরণ হয়। এসময় সেখানে থাকা পাঁচজন দগ্ধ হন।

ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক মো. তরিকুল ইসলাম বলেন, রোগীদের শরীর বড় ধরনের পুড়ে গিয়েছিল। দগ্ধদের মধ্যে মোজাম্মেলের শরীরে ১০০ শতাংশ, সাইফুলের ৬০ শতাংশ, শরিফুলের ৫৭ শতাংশ, জাকারিয়া ৩৫ শতাংশ ও ইকবাল ৩০ শতাংশ দগ্ধ হয়েছিলেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, বুধবার জাকারিয়া মারা গেছে। এর আগে সোমবার মোজাম্মেল হোসেন এবং মঙ্গলবার সাইফুল ও শরিফুল মারা গেছেন। ইকবালের অবস্থাও আশঙ্কাজনক।

নারায়ণগঞ্জ,বিস্ফোরণ,মিল
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত