ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

“যারা বঙ্গবন্ধুকে ও শিশু শেখ রাসেলকে হত্যা করেছে তারা বাঙালি জাতির চরম শত্রু”

“যারা বঙ্গবন্ধুকে ও শিশু শেখ রাসেলকে হত্যা করেছে তারা বাঙালি জাতির চরম শত্রু”

বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মো. শামসুল হক টুকু এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা স্মার্ট বাংলাদেশ তৈরির পথে এগিয়ে যাচ্ছি। স্মার্ট বাংলাদেশ বিনির্মানে স্মার্ট শিশু তৈরি করা আমাদের দায়িত্ব। যারা বঙ্গবন্ধুকে ও শিশু শেখ রাসেলকে হত্যা করেছে তারা বাঙালি জাতির চরম শত্রু। তাদের ও তাদের উত্তরসূরীদের মূলোৎপাটন করে বাংলাদেশকে কলঙ্কমুক্ত করতে হবে। তারা যেন আর কখনো রাষ্ট্রীয় ক্ষমতায় ফিরে না আসতে পারে এ বিষয়ে আমাদের সচেতন থাকতে হবে।

গতকাল বুধবার পাবনার বেড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত শেখ রাসেল দীপ্তিময়, নির্ভিক নির্মল দুর্জয়’ প্রতিপাদ্যে শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষ্যে র‌্যালি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ডেপুটি স্পীকার এসব কথা বলেন।

বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোরশেদুল ইসলামের সভাপতিত্বে বেড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রেজাউল হকসহ স্থানীয় নির্বাচিত প্রতিনিধিগণ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

পরে পাবনার সাঁথিয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালিতে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন ডেপুটি স্পীকার। র‌্যালিতে উপস্থিত ছিলেন পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ,স,ম আব্দুর রহিম পাকন, সাঁথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুদ হোসেন ও সাঁথিয়া উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ারসহ স্থানীয় নির্বাচিত প্রতিনিধি, গণমাধ্যম কর্মীগণ ও সর্বস্তরের জনগণ।

বঙ্গবন্ধু,শিশু
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত