ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নাটোরে বিএনপির নেতা দুলুর মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

নাটোরে বিএনপির নেতা দুলুর মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক সাবেক প্রতিমন্ত্রী এ্যাড. এম রুহুল কুদ্দুস তালুকদার দুলুর নিংশর্ত মুক্তির দাবীতে নাটোরে যুবদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার(১৯ অক্টোবর) সকাল ৯ টার দিকে শহরেন আলাইপুরস্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

পরে মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পার্টি অফিসে এসে শেষ হয়। বিক্ষোভ মিছিল শেষে বিেনপির কার্যালয়ের সামনে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তারা বলেন, আজ দেশে

আইনের শাসন নেই। আইনের শাসন থাকলে সকল মামলায় জামিনের থাকার পরও বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড, রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে রাতের অন্ধকারে ডিবি পরিচয়ে তুলে নেয়ে যেত না সরকার। তার রাজনৈতিক দূরদর্শিতাকে সরকার ভয় পায় বলে জালিমের কারাগারে তাকে আটকে রাখতে চায়। কিন্তু নাটোরবাসী চুপ করে বসে থাকবে না। তাকে জালিমের কারাগার থেকে আন্দোলনের মাধ্যমে মুক্ত করে আনবে ইনশা আল্লাহ।

সমাবেশ উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সদস্য সাইফুল ইসলাম আফতাব, নাটোর জেলা যুবদলের সাধরন সম্পাদক আনিসুর রহমান আনিস, সদর উপজেলা যুবদলের সভাপতি আব্দুল সালাম, সাধারণ সম্পাদক সোহেল মাহামুদ, পৌর যুব দলের সভাপতি সজল, সাধারন সম্পাদক আসলাম সরদারসহ নেতৃবৃন্দ।

সমাবেশ,মিছিল,বিক্ষোভ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত