ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জে জমি নিয়ে বিরোধের ঘটনায় ২ বন্ধুকে কুপিয়ে হত্যা 

সিরাজগঞ্জে জমি নিয়ে বিরোধের ঘটনায় ২ বন্ধুকে কুপিয়ে হত্যা 

সিরাজগঞ্জের সদর উপজেলার বাগবাটি নামক স্থানে দুর্বৃত্তদের হামলা ও কুপিয়ে ২ বন্ধু নিহত হয়েছে। তারা হলো, একই এলাকার ইছামতী গ্রামের ফরহাদ খানের ছেলে আলামিন (৩২) ও ঠান্ডু শেখের ছেলে আল আমিন শেখ (৩৫)। এ ঘটনায় এলাকায় ব্যাপক শোক ক্ষোভের সৃষ্টি নেমেছে। সদর থানার ওসি সিরাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আলোকিত বাংলাদেশকে জানান, বৃহস্প্রতিবার রাতে ওই ২ বন্ধু স্থানীয় বাজার থেকে বাড়ি ফিরছিল। এ সময় দুর্বৃত্তরা উল্লেখিত স্থানে পূর্ব পরিকল্পিতভাবে তাদের উপর হামলা ও কুপিয়ে জখম করে। এতে ঘটনাস্থলে আলামিন নিহত হয় এবং তার বন্ধু আল আমিন শেখকে স্থানীয়রা আশংকাজনক অবস্থায় সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে। রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয় এবং শুক্রবার সকালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

পুলিশ তাদের লাশ উদ্ধার করে ওই হাসপাতাল মর্গে প্রেরণ করে। নিহতদের পরিবারের সঙ্গে একই গ্রামের জনৈক হায়দার গংদের জমিজমা নিয়ে বিরোধ চলছিল দীর্ঘদিন ধরে। এরই জের ধরে এ খুনের ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে এ ঘটনায় ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে। এদিকে এ জোড়া হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি উল্লেখ করেন।

হত্যা,কুপিয়ে,জমি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত