ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ইউএনও’র কর্মপরিকল্পনায় পাল্টে যাচ্ছে উখিয়া 

ইউএনও’র কর্মপরিকল্পনায় পাল্টে যাচ্ছে উখিয়া 

উপজেলা নির্বাহী অফিসার ইমরান হোসাইন সজীব দায়িত্ব নেওয়ার পর থেকেই প্রতিটি দপ্তরের কর্মকাণ্ডে পেয়েছে গতিশীলতা ও স্বচ্ছতা। কমেছে জনভোগান্তি আর বেড়েছে জনসেবার মান।

সরকারি সম্পত্তির অবৈধ দখল প্রতিরোধে দুঃসাহসিক ভূমিকা পালন করেছেন ইউএনও ইমরান হোসাইন সজীব।

বাল্য বিবাহরোধ, কৃষি জমি রক্ষায় অবৈধ ড্রেজার ধ্বংস, নিরসনে ফুটপাত দখলমুক্ত ও সরকারি খাল ভরাট করার এবং পাহাড় কাটার বিরুদ্ধে নিয়মিত মোবাইল কোর্ট পরিচালনা করেছেন।

দাপ্তরিক কাজের বাইরেও ছুটে বেড়ান পথে প্রান্তরে, অসহায় পরিবারকে তিনি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। গভীর রাতে অসহায় ভাসমান মানুষের মাঝে নিয়মিত খোজ নিয়ে নিজেকে একজন মানবিক ইউএনও হিসাবে দৃষ্টান্ত স্থাপন করেছেন।

প্রধানমন্ত্রীর উপহার ভূমিহীনদের সরকারি ঘরের কাজের তদারকি ও দালালমুক্ত সচেষ্ট। পাশাপাশি নিজের প্রচেস্টায় আশ্রয় প্রকল্প গুলোতে নির্মান করা হয়েছে বাউন্ডারি ওয়ালসহ বিভিন্ন সুযোগ সুবিধা। এছাড়া সরকারের মহৎ ও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গুলো মানুষের দৌড়ঘোড়ায় পৌছে দিতে তার নিরসল প্রচেষ্টা অব্যাহত রেখেছেন। সারা বছরের জনকল্যাণে ভাঙা রাস্তা সংস্কার, বেহাল সেতু সংস্কার ও পূণঃনির্মাণের উদ্যোগ নিয়েছেন।

উপজেলা অফিসার ইমরান হোসাইন সজীব বলেন উখিয়ার গণমানুষের দোয়া এবং ভালবাসা নিয়ে সুশাসন ও টেকসই উন্নয়নকে প্রাধান্য দিয়ে উখিয়া উপজেলাকে রোল মডেল করতে চাই।

ইউএনও,কর্মপরিকল্পনা,উখিয়া
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত