ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

জেনিথ ইসলামী লাইফ ইন্সুরেন্স লি.

চাঁদপুরে সার্ভিস সেন্টার এর শুভ উদ্ধোধন

চাঁদপুরে সার্ভিস সেন্টার এর শুভ উদ্ধোধন

চাঁদপুরে জেনিথ ইসলামী লাইফ ইন্সুরেন্স লি: এ’ জেলা শাখার সার্ভিস সেন্টার এ’ শুভ উদ্ধোধন করা হয়েছে।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেনিথ ইসলামী লাইফ ইন্সুরেন্স লি: এ’ মূখ্য নির্বাহী কর্মকর্তা, এম.ডি ড.এসএম নূরুজ্জামান। প্রধান অতিথি তার বক্তব্যে তিনি বলেন, আমাদের জেনিথ ইসলামী লাইফ ইন্সুরেন্স লি: এ’ আন্যসব ইন্সুরেন্সের মত নয়। এটির ভিন্ন ধর্মীয় দিক রয়েছে। জেনিথ ইসলামী লাইফ ইন্সুরেন্স লি: বীমার ৭ কর্মদিবসের মধ্যে মৃত্যু দাবী পরিশোধ করা হয়ে থাকে এবং এখন থেকে চাঁদপুর ব্রাঞ্চ অফিসে সব ধরনের রিসিট প্রদান করা হচ্ছে। জেনিথ ইসলামী লাইফ ইন্সুরেন্স এর’ গত ১০ বছরের কোন দাবী ডিউ নাই। আগামী ১০ বছরে ও এ’ বীমার দাবির পরিশোধ করার সক্ষমতা রাখে বলে তিনি আগাম বার্তাটি সকলের মাঝে তুলে ধরেন।

শনিবার (২১ অক্টোবর) দুপুরে শহরের কুমিল্লা রোডস্থ পৌরসভা সংলগ্ন ট্রাস্ট ব্যাংক বিল্ডিং ভবনের পৌর মাকেটের দ্বিতীয় তলায় জেনিথ ইসলামী লাইফ ইন্সুরেন্স লি: চাঁদপুর শাখার অফিসে এ’ সার্ভিস সেন্টার এ’ শুভ উদ্ধোধন করা হয়েছে।

জেনিথ ইসলামী লাইফ ইন্সুরেন্স লি: চাঁদপুর শাখার ইউ.এম পান্না আক্তারের সভাপতিত্বে ও চাঁদপুর ব্রাঞ্চ (বিএম,) অফিস ইনচার্জ আলহাজ্ব মো: খুরশিদ আলম এ’ প্রানবন্ত সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর সরকারী বিশ্ব বিদ্যালয় কলেজের লেকচারার মো: আলমগীর হোসেন বাহার, সি. (ডি.এম.ডি) এবং হেড অব সিটি প্রজেক্ট এ’ সৈয়দ মাসকুরুল হক,জি.এম মো. মনির হোসেন, এ.জি.এম মো. গাজী শাহাজান, ইউ.এম, চাঁদপুর এ’ মো. আলী আজগর সরকার। এছাড়া সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মো. আক্কাছ আলী আক্কাছ মজুমদার ও মো. আলী হোসেন ভুঁইয়াসহ অফিসের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

চাঁদপুর,উদ্ধোধন,ইন্সুরেন্স
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত