ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

পাবনায় কথা কাটাকাটির জেরে বন্ধুদের হাতে স্কুল ছাত্র খুন

পাবনায় কথা কাটাকাটির জেরে বন্ধুদের হাতে স্কুল ছাত্র খুন

পাবনায় কথা কাটাকাটির জেরে বন্ধুদের হাতে স্কুল ছাত্র মোস্তাফিজুর রহমান সিয়াম খুন হয়েছে। নিহত সিয়াম পাবনা পৌর এলাকার পৈলানপুর পাওয়ার হাউজপাড়া মহল্লার ইব্রাহিম আলীর ছেলে। সে শহরের রাধানগর মজুমদার একাডেমীর দশম শ্রেণীর ছাত্র ছিল। গতকাল রোববার দুপুরে ময়না তদন্ত শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এর আগে শনিবার (২১ অক্টোবর) রাত ১০ টার দিকে শহরের শান্তিনগর এলাকায় সিয়ামকে ছুরিকাঘাতে হত্যা করা হয়।

পুলিশ জানায়, শনিবার সন্ধ্যায় শহরের রাধানগর রথঘর এলাকায় সিয়ামের সাথে তার বন্ধু সৈকত, আরিফ সহ আরো কয়েকজনের পূর্ববিরোধ নিয়ে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এ ঘটনার জেরে রাতে শান্তিনগর এলাকায় সিয়ামকে একা পেয়ে কুপিয়ে পালিয়ে যায় তারা। স্থানীয়রা তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পাবনা সদর থানার ওসি রওশন আলী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। স্কুল ছাত্র মোস্তাফিজুর রহমান সিয়াম হত্যার ঘটনায় জিজ্ঞসাবাদের জন্য ১ জনকে আটক এবং হত্যার কাজে ব্যবহৃত ছুরিসহ আলামত জব্দ করা হয়েছে। রোববার দুপুরে ময়না তদন্ত শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়। এঘটনায় দায়েরকৃত মামলায় অভিযুক্তদের গ্রেফতারে পুলিশী তৎপরতা চলছে।

পাবনা,কাটাকাটি,খুন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত