ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

পিরোজপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

পিরোজপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

“আইন মেনে সড়কে চলি-স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি” এ প্রতিপাদ্য বিষয় নিয়ে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০২৩ পালন করা হয়েছে

এ উপলক্ষে রোববার সকালে জেলা প্রশাসন ও বিআরটিএ পিরোজপুর এর আয়োজনে জেলা সার্কিট হাউস থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শাহারিয়ার বিন মান্নান।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মো. মুকিত হাসান খান, বক্তব্য রাখেন সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী মো. তানভীর আহমেদ, সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক মো: ইকবাল কবির, জেলা বিআরটিএ‘র সহকারি পরিচালক মো. মাহবুবুর রহমান, পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) সাইফুর রহমান চৌধুরী, বিআরটিএর মোটরজান পরিদর্শূক মো. মেহেদী হাসান সহ জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, বিআরটিএ এর কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন যানবাহনের চালক এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিল।

এ সময় বক্তারা বলেন, সড়ক ব্যবস্থার উন্নয়নের ফলে দিন দিন দেশের মধ্যে যানবাহনের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। সঠিকভাবে আইন না মানায় প্রতিদিনই ঘটছে দুর্ঘটনা। অনাকাক্ষিত এসব দূর্ঘটনা এড়াতে সবাইকে সড়ক পরিবহন আইন মেনে চলার প্রতি গুরুত্ব দেন বক্তারা।

পিরোজপুর,নিরাপদ,সড়ক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত