আ.লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির বিশেষজ্ঞ সদস্য হলেন সীতাকুণ্ডের ইমরান

প্রকাশ : ২২ অক্টোবর ২০২৩, ১৯:৫৭ | অনলাইন সংস্করণ

  সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি

আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজ কল্যাণ উপ কমিটির বিশেষজ্ঞ সদস্য মনোনীত হলেন সীতাকুণ্ডের কৃতীসন্তান লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরান।

শনিবার (২২ অক্টোবর) রাতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ১৬০ সদস্যের এই কমিটির অনুমোদন দেন।

কমিটিতে সমাজকল্যাণমন্ত্রী মোহাম্মদ নুরুজ্জামান আহম্মেদ, সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরুসহ ৪২ জনকে বিশেষজ্ঞ সদস্য করা হয়েছে।

লায়ন ইমরান বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্ট কর্তৃক অনুমোদিত জাতীয় শিশু সংগঠন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা, চট্টগ্রাম মহানগরের প্রধান পৃষ্ঠপোষক, বঙ্গবন্ধু শিক্ষা ফাউন্ডেশন চট্টগ্রাম মহানগরের প্রধান উপদেষ্টা এবং কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার উপদেষ্টা। 

শিক্ষানুরাগী সমাজসেবক ও রাজনীতিবিদ জননেতা মোহাম্মদ ইমরান দীর্ঘদিন ধরে চট্টগ্রাম মহানগর, সীতাকুণ্ড পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়ন এবং ওয়ার্ডে সামাজিক, ক্রীড়া, সাংস্কৃতিক ও জনকল্যাণ মূলক কর্মকান্ডে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছেন।

তাঁর আবাসস্থল সীতাকুণ্ড উপজেলার ১০নং উত্তর সলিমপুর ইউনিয়নের দুল্লভের বাড়ি। তিনি রয়েল বৃটিশ এয়ারফোর্সের সদস্য মরহুম মোহাম্মদ ইসমাইল ও মা মরহুমা সালেহা বেগমের সুশিক্ষিত সন্তান। তাঁর বড়ভাই স্বাধীনতা-উত্তর বাংলাদেশের সমগ্র শিল্পাঞ্চলের বঙ্গবন্ধু পরিষদের প্রধান পৃষ্ঠপোষক আলহাজ্ব মোহাম্মদ ইকবাল এবং মেঝভাই সীতাকুণ্ড উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ইমতিয়াজ ইকরাম।