রাস্তা থেকে অটোরিকশা উল্টে গর্তে, চালকের মৃত্যু

প্রকাশ : ২৪ অক্টোবর ২০২৩, ১২:৩১ | অনলাইন সংস্করণ

  চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশা উল্টে পড়ে সেলিম গাজী (৪৫) নামের চালকের করুন মৃত্যু হয়েছে।

এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে,সোমবার (২৩ অক্টোবর) দুপুরের পর চাঁদপুর সদর উপজেলার রঘুনাথপুর জনকল্যাণ বাজার নামক স্থানে। নিহত অটো রিক্সা চালক চাঁদপুর সদর উপজেলার ৯ নং বালিয়া ইউনিয়নের পূর্ব গুলিশা গ্রামের গণি গাজীর বাড়ির গনি গাজীর ছেলে।

স্থানীয় এলাকার হাবিব শেখ ও অটোর যাত্রী জাহাঙ্গীর আলমসহ প্রত্যক্ষদর্শীরা জানান,দুপুরের পর নিহত সেলিম গাজী অটো রিক্সা চালিয়ে বালিয়া বাজারের দিকে যাচ্ছিল। তার অটো বাইকটি রঘুনাথপুর জনকল্যাণ বাজারের ঝাউবন ওয়ালা শেখ বাড়ির সামনে গেলে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে তার অটো রিক্সাটি উল্টে রাস্তার পাশে গর্তে পড়ে যায়। এতে সে গুরুতরভাবে আহত হয়ে পড়লে তারা তাকে সেখান থেকে তাৎক্ষণিক উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মুনসুর আহমেদ তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্বজনরা জানান, সেলিম গাজীর সংসারে স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। এদের মধ্যে একটি ছেলে প্রতিবন্ধী। তার এমন করুন মৃত্যুতে অনেক অসহায় হয়ে পড়লো এ পরিবারটি।

এই বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার ওসি শেখ মো: মহসিন আলম বলেন, বিষয়টি সম্পর্কে অবগত হয়েছি।  কেহ এখনও অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনী ব্যবস্থা গ্রহন করবো।