ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

জামালপুরে ভ্যান চালকের লাশ উদ্ধার

জামালপুরে ভ্যান চালকের লাশ উদ্ধার

নিখোঁজের একদিন পর জেলার দেওয়ানগঞ্জ উপজেলা থেকে আশরাফুল ইসলাম (১৫) নামের এক কিশোর ভ্যান চালকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ নয়ন ও বাবু নামের দুই ছিনতাইকারীকে আটক করেছে। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী গতকাল সোমবার দুপুরে নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়।

জানা যায়, নিহত আশরাফুল ইসলাম দেওয়ানগঞ্জের তারাটিয়া লাল মাহমুদ উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ছিল। সে ওই এলাকার শহিদ মিয়ার ছেলে। লেখাপড়ার পাশাপাশি ভ্যান চালিয়ে সে তার পরিবারকে সহায্য করতো।

নিহতের পারিবারিক সুত্রে জানাযায়, গত রবিবার সন্ধ্যায় আশরাফুল ভ্যান নিয়ে বাসা থেকে বের হলে নয়নসহ তিন ছিনতাইকারী দেওয়ানগঞ্জ যাওয়ার উদ্দেশ্যে তার ভ্যান ভাড়া করেন। পথিমধ্যে দেওয়ানগঞ্জ-ডাংধরা সড়কের বাছেতপুর ও ঝালুর চরের মাঝামাঝি নির্জন স্থানে এসে ভ্যান থামিয়ে যাত্রীবেশী ছিনতাইকারী নয়ন ও তার সহযোগীরা আশরাফুলের মাথায় আঘাত করেন। এক পর্যায়ে আশরাফুল মারা গেলে ছিনতাইকারীরা নিহতের লাশ পাশে একটি ঝুঁপড়ির ভিতরে লুকিয়ে রেখে তার ভ্যানটি নিয়ে পালিয়ে যায়।

পরে ভ্যান নিয়ে রাতেই দেওয়ানগঞ্জ রেলস্টেশন এলাকায় সেটিকে বিক্রির জন্য চেষ্টা চালায় দুর্বৃত্তরা। এসময় তাদের গতিবিধি দেখে সন্দেহ হলে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ ভ্যান গাড়ি ছিনতাইকারী সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্যে নয়ন নামে একজনকে আটক করেন। আটক নয়ন তারাটিয়া এলাকার মহাল মিয়ার ছেলে এবং নিহত আশরাফুলের প্রতিবেশী।

জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে আশরাফুলকে হত্যা করে ভ্যান ছিনতাইয়ের ঘটনা স্বীকার করেন নয়ন। পরে তার দেয়া তথ্য অনুযায়ী সোমবার বাছেতপুর ও ঝালরচরের মাঝামাঝি স্থানের ঝুঁপড়ি থেকে আশরাফুলের লাশ উদ্ধার করে। এসময় পুলিশ বাবু নামে আরো একজনকে আটক করেন।

দেওয়ানগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুমন কান্ত চৌধুরী জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে নয়ন হত্যা ও হত্যা পরবর্তী লাশ গুমের ঘটনা স্বীকার করেছে। তার সহায়তায় সোমবার নিহতের লাশ উদ্ধার করা হয়। নিহতের লাশ ময়না তদন্তের জন্যে মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

জামালপুর,ভ্যান,লাশ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত