মিরসরাইয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে যুবকের আত্মহত্যা

প্রকাশ : ২৫ অক্টোবর ২০২৩, ২১:০৮ | অনলাইন সংস্করণ

  মিরসরাই প্রতিনিধি

 

মিরসরাইয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে জয়ন্ত সূত্রধর (২৫) নামে এক যুবক আত্মহত্যা করেছে। বুধবার (২৫ অক্টোবর) বিকালে ঢাকা-চট্টগ্রাম রেললাইনের চট্টগ্রামমুখী (ডাউন লাইন) অংশের মিরসরাই সদর ইউনিয়নের আবুনগর এলাকায় এই ঘটনা ঘটে। খবর পেয়ে সীতাকু- রেলওয়ে (জিআরপি) পুলিশ জয়ন্ত’র দ্বি-খন্ডিত লাশ উদ্ধার করেন। লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করেছে।

জয়ন্ত সূত্রধর উপজেলার ৪নং ধুম ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ধুম গ্রাম এলাকার দীলিপ কুমার সূত্রধরের একমাত্র ছেলে। তারা বর্তমানে মিরসরাই পৌরসভার ৫নং ওয়ার্ডের মৌমিনটোলা এলাকায় থাকেন। জয়ন্ত সূত্রধর বিসিএস পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলো বলে পরিবার সূত্রে জানা গেছে।

জানা গেছে, জয়ন্ত সূত্রধরের একটি মেয়ের সাথে প্রেমের সম্পর্ক ছিলো। বিয়ে নিয়ে বুধবার মিরসরাই সদর আবুনগর এলাকায় রেললাইনে বসে মেয়েটির সাথে মোবাইলে ঝগড়া করছিলো। ঝগড়ার এক পর্যায়ে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা অজ্ঞাত একটি ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে।

রেলওয়ে পুলিশ সীতাকুন্ড ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আমজাদ হোসেন বলেন, আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থল থেকে জয়ন্ত সূত্রধরের দ্বি-খন্ডিত লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতলে প্রেরণ করা হয়েছে। পরিবারের সাথে কথা বলে জানা গেছে প্রেমঘটিত কারণে জয়ন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে সে আত্মহত্যা করেছে। ধারণা করা হচ্ছে মহানগর প্রভাতী ট্রেনের ধাক্কায় সে কাটা পড়েছে। এঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।