ইসলামী আন্দোলন বাংলাদেশ রংপুরে সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশ : ২৭ অক্টোবর ২০২৩, ২১:২৭ | অনলাইন সংস্করণ

  রংপুর ব্যুরো

বিদ্যমান রাজনৈতিক সংকট উত্তরণে সংসদ ভেঙে দিয়ে জাতীয় সরকারের অধিনে একটি সুষ্টু ও নিরপেক্ষ জাতীয় নির্বাচন, সংখ্যানুপাতিক নির্বাচন পদ্ধতির প্রবর্তন, ব্যর্থ নির্বাচন কমিশন বাতিল, ফিলিস্তিনে দখলদার ইসরাইলের বর্বর গণহত্যা বন্ধ এবং স্বাধীন ফিলিস্তিন রাস্ট্র প্রতিষ্ঠার দাবিতে ইসলামী আন্দোলন বাংলাদেশের আয়োজনে রংপুর জেলা ও মহানগর সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (২৭ অক্টোবর) বিকেলে ঐতিহাসিক পাবলিক লাইব্রেরি মাঠে ইসলামী আন্দোলন বাংলাদেশ রংপুর জেলা ও মহানগর শাখার আয়োজনে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম ( শায়খে চরমোনাই)।

রংপুর মহানগর শাখার সভাপতি হাফেজ মাওলানা আব্দুর রহমান কাসেমী'র সভাপতিত্বে ও জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা সাইফুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক মাহবুবুর রহমান, রংপুর বিভাগের সাংগঠনিক সম্পাদক এড. হাফেজ এম হাসিবুল ইসলাম, কেন্দ্রীয় সহ সভাপতি ও মহানগরের সাধারণ সম্পাদক আমিরুজ্জামান পিয়াল, আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ডা: আক্কাস আলী, রংপুর জেলা শাখার সভাপতি মাহমুদুর রহমান রিপন প্রমুখ।

আলোচনায় বক্তারা বলেন, আমাদের দাবি আদায় না হলে বৃহত্তর আন্দোলনের মাধ্যমে দাবি আদায় করা হবে। আগামী ৩ নভেম্বর ঢাকায় মহাসমাবেশে সকলের উপস্থিতি কামনা করেন এবং সেখান হতে আগত কর্মসূচি পালন করার আশ্বাস প্রদান করেন।
এ সময় রংপুর জেলা ও মহানগর এলাকার নেতাকর্মীসহ সকল সদস্যরা উপস্থিত ছিলেন।