সাঁথিয়ায় বৈদ্যুতিক খুটির সাথে মোটরসাইকেলের ধাক্কায় নিহত ১

প্রকাশ : ২৮ অক্টোবর ২০২৩, ১৫:৪১ | অনলাইন সংস্করণ

  সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি

পাবনার সাঁথিয়ায় বৈদ্যুতিক খুটির সাথে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল পিয়াস(২৩) নামের এক তরুণের। অপর দুই বন্ধু হাবিবুর(২৫) ও ফরহাদ(২৪) গুরুতর আহত হয়ে হাসপাতালে রয়েছে জীবনমৃত্যুর সন্ধিক্ষণে। নিহত পিয়াস উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়নের গোয়ালবাড়িয়া গ্রামের রজব আলীর শেখের ছেলে এবং আহত হাবিবুর চকপাট্রা মুক্তার সুরা গ্রামের আব্দুল জলিলের ছেলে ও ফরহাদের বাড়ি নন্দনপুর ইউনিয়নের মাহমুদপুর গ্রামে । গত শুক্রবার (২৭অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত পিয়াসের পরিবার জানায়,আগামি ৩০ অক্টোবর তার মালএশিয়া যাওয়ার কথা ছিল।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত শুক্রবার (২৭অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে কলেজ ছাত্র তিন বন্ধু পিয়াস,হাবিুবুর ও ফরহাদ সুজানগর উপজেলার মিনি পর্যটন কেন্দ্র গাজনার বিলে খয়রান সেতুতে ঘুরতে যায়। যাবার পথে চিনাখড়া-সাতবাড়িয়া সড়কের জোড়পুকুরিয়া নামক স্থানে মোড় ঘোরার সময় নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুটির সাথে মোটর সাইকেলের সজোরে ধাক্কা লাগলে তারা ছিটকে সড়কের ওপড় পড়ে যায় এবং মোটরসাইকেলটি দুমরেমুচরে যায়। এ সময় স্থানীয় লোকজন এসে তাদেরকে উদ্ধার করে দ্রুত পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক পিয়াসকে মৃত ঘোষণা করেন। তবে প্রত্যক্ষদর্শীদর ধারণা সে ঘটনাস্থলেই মারা গিয়েছিল। গুরুতর আহত ফরহাদের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।শনিবার (২৮অক্টোবর) সকাল ১০টায় গৌরীগ্রাম মাদরাসা মাঠে জানাযা নামাজ শেষে স্থানীয় কবরস্থানে পিয়াসকে দাফন করা হয়েছে।

মাধপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) জয়নাল আবেদীন সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম।