ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

‘আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে মুক্তিযোদ্ধার সন্তানরাও মূল্যায়িত হবে’

‘আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে মুক্তিযোদ্ধার সন্তানরাও মূল্যায়িত হবে’

আমি বঙ্গতাজ তাজউদ্দিনের মেয়ে আমি গর্ভিত আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান। আমি জানি মুক্তিযোদ্ধের সময় মুক্তিযোদ্ধা এবং তার পরিবারের লোকজনের কতটা কষ্ট সহ্য করতে হয়েছে। আওয়ামীলীগ হল মুক্তিযোদ্ধের পক্ষের দল তাই আওয়ামীলীগ মুক্তিযোদ্ধাদের যথাযথ মূল্যায়ন করেছে ভাতা দেয়া হচ্ছে, বাড়ি দেয়া হচ্ছে, সন্তানদের চাকুরী ক্ষেত্রে কোঠা রয়েছে তাই আমার সঙ্গে থাকুন, আমাদের সঙ্গে থাকুন নৌকায় ভোট দিন। আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে মুক্তিযোদ্ধার সন্তানরা আরো মূল্যায়িত হবে।

গাজীপুরের কাপাসিয়ায় আজ শনিবার দুপুরে বীরমুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কাপাসিয়া উপজেলা শাখার সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি এসব কথা বলেন। অনুষ্ঠান উদ্বোধন করেন গাজীপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক সাইফুল করিম খান প্রিন্স।

"মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নই আমাদের অধিকার" এই স্লোগানকে সামনে রেখে উপজেলার লতাপাতা বাজার সংলগ্ন আইবুবুর রহমান অডিটরিয়ামে গাজীপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি মোঃ আরিফ হোসেন খানের সভাপতিত্বে ও সমাবেশ প্রস্তুতি কমিটর সদস্য সচিব মোঃ আতিকুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কাপাসিয়া উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মোহাম্মদ বজলুর রশিদ মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মাজহারুল ইসলাম সেলিম, সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, যুগ্ম সম্পাদক মাহবুবউদ্দিন সেলিম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, সমাবেশ প্রস্তুতি কমিটর আহবায়ক এ বি এম সাইফুল ইসলাম মোল্লা, যুগ্ন আহবায়ক মোঃ সুলতান উদ্দিন, মুক্তিযোদ্ধার সন্তান শিক্ষক নেতা আশরাফ উদ্দিন সহ ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ড, বীর মুক্তিযোদ্ধা বৃন্দ ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নেতৃবৃন্দ। মানপত্র পাঠ করেন ফাহিমা রহমান।

আওয়ামীলীগ,মুক্তিযোদ্ধা,ক্ষমতা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত