গৃহবধূকে ধর্ষোণের অভিযোগ

কাউখালীতে ইউপি সদস্যের বিরুদ্ধে থানায় মামলা

প্রকাশ : ২৮ অক্টোবর ২০২৩, ১৮:১৯ | অনলাইন সংস্করণ

  কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি

পিরোজপুরের কাউখালীতে এক গৃহবধূ (১৮) ধর্ষণের শিকার হয়েছেন। শুক্রবার (২৭ অক্টোবর) রাতে উপজেলার কাউখালী সদর ইউনিয়নের কেউন্দিয়া গ্রামে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় ধর্ষিতার স্বামী বাদী হয়ে ধর্ষক ইউপি সদস্য মোঃ আতফি আকনকে (৩০) আসামি করে থানায় মামলা করেছেন। আতফি আকন পাশ্ববর্তী ঝালকাঠি সদর উপজেলার ৯ নং শেখের হাট ইউনিয়নের ইউপি সদস্য ও বেজখান গ্রামের মোঃ জাহাঙ্গীর আকনের ছেলে।

মামলা সূত্র জানায়, পাশ্ববর্তী ঝালকাঠি সদর উপজেলার বেজগান গ্রামের এক ব্যক্তির স্ত্রী কাউখালী উপজেলার কাউখালী সদর ইউনিয়নের কেউন্দিয়া গ্রামে তার বাবার বাড়িতে গত ৪ দিন আগে বেড়াতে আসেন। শুক্রবার রাত আটটার দিকে ধর্ষক আতফি ওই গৃহবধূর মায়ের মোবাইল ফোনে ফোন দিয়ে তার সাথে কথা আছে বলে তাকে ঘর থেকে বাহিরে আসতে বলেন। এসময় ওই গৃহবধূ বাহিরে আসলে আতফি তাকে জোরপূর্বক ঘরের পাশের বাগানে নিয়ে ধর্ষন করে। এ সময় ধর্ষিতার ডাক চিৎকার শুনে তার পরিবারের লোকজন আসলে ধর্ষক আতফি আকন পালিয়ে যায়। এই খবর পেয়ে ধর্ষিতার স্বামী তার শ্বশুর বাড়িতে আসেন। পরে তিনি শনিবার সকালে ধর্ষক মোঃ আতফি আকনকে  আসামি করে কাউখালী থানায় মামলা দায়ের করেন। 

এ ব্যাপারে কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকারিয়া জানান, ধর্ষিতাকে পিরোজপুর জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ধর্ষণকারী আতফি আকনকে গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।