ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বিএনপির মহাসমাবেশে যাওয়ার পথে চার নেতা গ্রেপ্তার

বিএনপির মহাসমাবেশে যাওয়ার পথে চার নেতা গ্রেপ্তার

ঢাকায় বিএনপির মহাসমাবেশে যোগ দিতে যাওয়ার পথে টাঙ্গাইলের ভূঞাপুরের চার নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২৮ অক্টোবর) ভোরে বঙ্গবন্ধু সেতু পূর্ব রেল স্টেশন (ইব্রাহিমাবাদ) থেকে পূর্বে দায়েরকৃত নাশকতার মামলায় তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- ভূঞাপুর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মফিজুর রহমান খান মফিজ, ভূঞাপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান গিয়াস, গাবসারা ইউনিয়ন বিএনপির ৮নং ওয়ার্ড সভাপতি শফি উদ্দিন ও অলোয়া ইউনিয়ন বিএনপির ৬নং ওয়ার্ড সভাপতি ফরহাদুল ইসলাম।

উপজেলা বিএনপি সূত্রে জানা যায়, ২৮ অক্টোবর ঢাকায় বিএনপির মহাসমাবেশে যোগ দেওয়ার উদ্দেশে তারা ভোরে টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতু পূর্ব রেল স্টেশনে শ’ শ’ নেতাকর্মী ট্রেনের জন্য অপেক্ষা করছিল। সেখান থেকে পুলিশ ওই চার নেতাকে র্পর্বে দায়েরকৃত নাশকতার মামলায় গ্রেপ্তর করে। অন্যরা ট্রেনযোগে ঢাকার মহাসমাবেশে চলে যায়।

ভূঞাপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সেলিমুজ্জামান তালুকদার সেলু জানান, ঢাকার নয়া পল্টনে বিএনপির মহাসমাবেশকে বাধাগ্রস্ত করতে পুলিশ গ্রেপ্তার অভিযান চালিয়ে হয়রানি করছে। ইতোমধ্যে যে চার নেতাকে গ্রেপ্তার করা হয়েছে তাদের বিরুদ্ধে কোনো মামলা ছিল না। তিনি ওই গ্রেপ্তারের তীব্র নিন্দা জানান।

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) আহসান উল্লাহ্ জানান, গ্রেপ্তারকৃত ওই চার জনের বিরুদ্ধে ভূঞাপুর থানায় নাশকতার মামলা থাকায় অভিযান চালিয়ে ভোরে বঙ্গবন্ধু সেতু পূর্ব স্টেশন থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। পরে শনিবার দুপুরেই তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

বিএনপি,গ্রেপ্তার,মহাসমাবেশ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত