ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নেত্রকোণার ধর্ষণ মামলার আসামি গাজীপুর থেকে গ্রেফতার

নেত্রকোণার ধর্ষণ মামলার আসামি গাজীপুর থেকে গ্রেফতার

নেত্রকোণার কলমাকান্দা উপজেলার একটি ধর্ষণ মামলার প্রধান আসামি মো: রব্বানীকে (২৬) গাজীপুর থেকে গ্রেফতার করেছে ময়মনসিংহ র্যাব-১৪ (সিপিসি- ২)। শনিবার (২৮ অক্টোবর) সকাল পৌনে ৮টার দিকে রব্বানীকে গাজীপুর সদর উপজেলা এলাকা থেকে গ্রেফতার করা হয়।

র‌্যাব কিশোরগঞ্জ ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মো. আশরাফুল কবির এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকর্মীদের এই তথ্য নিশ্চিত করেন। গ্রেফতারকৃত রব্বানী কলমাকান্দা উপজেলার বিশ্বনাথপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে।

মামলার অভিযোগে জানা যায়, চলতি বছরের ৫ আগস্ট রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে ভুক্তভোগীর বসত ঘরে অনুপ্রবেশ করে রব্বানী। পরে ভুক্তভোগীর ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনায় ভুক্তভোগী নিজেই বাদী হয়ে কলমাকান্দা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলার পর আসামি রব্বানী এলাকা ছেড়ে আত্মগোপন করেস।

র‌্যাব জানায়, গোয়েন্দা শাখার সহযোগীতায় তথ্য প্রযুক্তিকে কাজে লাগিয়ে গাজীপুর জেলাসদরে আসামির অবস্থান নিশ্চিত করা হয়। পরে স্কোয়াড্রন লিডার মো. আশরাফুল কবিরের নেতৃত্ব ও গাজীপুরের র্যাব-১ এর সহায়তায় সফল অভিযান পরিচালনা করা হয়। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য রব্বানীকে কলামাকান্দা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

ধর্ষণ,গ্রেফতার,আসামি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত