ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চাঁদপুরে পুলিশের ওপর হামলার ঘটনায় গ্রেফতার ৩

চাঁদপুরে পুলিশের ওপর হামলার ঘটনায় গ্রেফতার ৩

চাঁদপুরে ইলিশ কেনাবেচার সময় মাছসহ ৩ ব্যাক্তিকে আটক করে নিয়ে যাওয়ার সময় পুলিশের ওপর ইট-পাটকেল নিক্ষেপ ও হামলার ঘটনায় ৩ আসামীকে গ্রেফতার করা হয়েছে। হামলায় গুরুতর আহত হয়েছে পুলিশের দুই সদস্য। এই ঘটনায় ২৯ জনের নামে এবং ৪০-৫০জনকে অজ্ঞাতনামা আসামী করে চাঁদপুর সদর মডেল থানায় বাদী হয়ে মামলা করেছে পুলিশ।

শনিবার (২৮ অক্টোবর) বিকেলে গ্রেফতার তিন আসামীকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

গ্রেফতার আসামীরা হলেন- সদর উপজেলার ল²ীপুর মডেল ইউনিয়নের বহরিয়া কোটারাবাদ এলাকার মো. শাহীন (৩৮), মো. বিল্লাল (২৪) ও মো. আবদুল গফুর (৩৫)। আহত পুলিশ সদস্যরা হলেন-মাইনুদ্দিন ও জোবায়ের হোসেন।

মামলার বাদী চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আকরামুল হক জানান, উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনার আলোকে মা ইলিশ রক্ষা অভিযানের অংশ হিসেবে ২৬ অক্টোবর ভোরে সদর উপজেলার বহরিয়া এলাকায় মডেল থানার একটি চৌকস দল অভিযান করে। এ সময় শাহীন, বিল্লাল ও গফুর নামে ৩ ব্যাক্তির কাছ থেকে ৪টি বাজারের ব্যাগে থাকা ৪০ কেজি ইলিশ মাছ ও নগদ ২৯ হাজার ১০০টাকা উদ্ধার করে। মাছসহ আটক ব্যাক্তিদের ঘটনাস্থল থেকে নিয়ে যাওয়ার সময় উল্লেখিত তিন আসামীসহ অজ্ঞাতনামা আসামীরা পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ করে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৯ রাউন্ট শর্ট গানের গুলি ছুড়ে। ওই সময় দুই পুলিশ সদস্য আহত হয়।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলম জানান, হামলার ঘটনায় গ্রেফতার আসামীদেরকে আজকে আদালতে পাঠানো হয়েছে। বাকী আসামীদের গ্রেফতার করার জন্য অভিযান অব্যাহত রয়েছে।

চাঁদপুর,হামলা,গ্রেফতার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত