সীতাকুন্ড থানার বিভিন্ন এলাকা হতে ১৪ জন গ্রেফতার

প্রকাশ : ২৯ অক্টোবর ২০২৩, ১৮:৫৫ | অনলাইন সংস্করণ

  সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রামের সীতাকুণ্ডে হরতালকে কেন্দ্র করে নাশকতার প্রস্তুতি নেওয়ার সময় উপজেলার বিভিন্ন এলাকা থেকে ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে ।  রবিবার সকালে সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ তোফায়েল আহমেদ সঙ্গীয় ফোর্স নিয়ে এই সকল নাশকতা কারীদের গ্রেফতার করেন ।  

সীতাকুন্ড মডেল থানার অফিসার ইনচার্জ তোফায়েল আহমেদ বলেন,  ফোর্স সহ অভিযান করার সময়  গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, সীতাকুন্ড মডেল থানার বিভিন্ন স্থানে নাশকতা ঘটাতে  বিভিন্ন জেলা হইতে কিছু নাশকতাকারী স্থানীয় নাশকতাকারীদের (যাহা সীতাকুন্ড থানা এলাকায় পূর্বে নাশকতা করিয়াছে) সহযোগিতার  জন্য  সীতাকুন্ড থানার বিভিন্ন স্থানে জড়ো হয়েছে।  তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা তথ্যর ভিত্তিতে সীতাকুন্ড থানা এলাকার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ১৪ জনকে আটক করা হয় ।

তারা সবাই পূর্বের তদন্তাধীন মামলার আসামি  । আটককৃত  আসামীরা হলেন  ১। ইকরাম আরাফাত প্রকাশ সায়মন (২৯), পিতা- ইউসুফ আলী ২। মো: ফয়সাল (২০), পিতা- মৃত ফারুক, ৩। মো: রুবেল (২৭), পিতা- মৃত মহরম আলী,  ৪। মিজানুর রহমান (রুবেল) (৩২), পিতা- আব্দুল আহাদ,  ৫। মামুন (২৮), পিতা- মৃত আব্দুল করিম,  ০৬। আব্দুস সালাম (৬৩) (ঈদগাঁও ইউনিয় বিএনপির সভাপতি), পিতা- মৃত আব্দুস সোবহান, ৭। শওকত আলম (৫৪) ৮। মোঃ মঞ্জুর আলম (৫৩)  ০৯। ওমর ফরুক লিটন (৩২) ১০। মোস্তফা কামাল (৪৫) পিতা-মৃত কাদের হোসেন,  ১১। মোহাম্মদ নাসির উদ্দিন (৪৫), পিতা মৃত আমিনুল হক,  ১২। এস এম লোকমান হাকিম (৬৫), উপজেলা ভাইস প্রেসিডেন্ট বিএনপি, পিতা মৃত আব্দুল নবী সওদাগর,   ১৩। মোঃ মোস্তাকিম (৩৫), ওয়ার্ড বিএনপি সদস্য,  পিতা মৃত মত মিয়া সওদাগর ১৪।  মোহাম্মদ রহিম (৪৮), সলিমপুর ৭ নং ওয়ার্ড বিএনপি'র সহ সভাপতি,  পিতা মৃত নুরুল আমিন । তিনি জানান (ওসি তোফায়েল আহমেদ)   গ্রেফতারকৃত আসামীদের রবিবার চট্টগ্রাম আদালতে সোপর্দ করা হয়েছে ।