ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

   

মুন্সীগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল শেষে সদর উপজেলা সম্পাদক সহ দুই নেতা আটক

মুন্সীগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল শেষে সদর উপজেলা সম্পাদক সহ দুই নেতা আটক

মুন্সীগঞ্জে হরতালকে কেন্দ্র করে বিক্ষোভ মিছিল করেছে জেলা বিএনপির নেতাকর্মীরা। রবিবার সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার পঞ্চসার ইউনিয়ন মুক্তারপুর এলাকায় এ বিক্ষোভ মিছিল হয়। এতে অংশনেয় জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। এসময় তারা সরকার বিরোধী বিভিন্ন শ্লোগান দেয়।

এদিকে মিছিল শেষ হলে দুপুর ১২টার দিকে অভিযান চালিয়ে সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর ফকির সহ দুই নেতাকে আটক করেছে পুলিশ। আটককৃত অপরজন হলেন জেলা ছাত্রদলের সাবেক সভাপতি আমিনুল ইসলাম জসিম। পঞ্চসার ভট্টাচার্যভাগ এলাকায় জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মহিউদ্দিন আহমেদের ব্যবসা প্রতিষ্ঠান থেকে তাদের আটক করা হয়।

এবিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) থান্দার খাইরুল হাসান জানান, সকালে পিকেটিংয়ের করার জন্য জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মহিউদ্দিনের নেতৃত্বে ৬০-৭০জন মানুষ জড় হয়। এবং একটি মোটরসাইকেল পুড়িয়ে ফেলে। এসময় শৃংখলা রোধে তাদের ধাওয়া দিলে ব্যবসা প্রতিষ্ঠানে পালানোর চেষ্টা করলে ২জনকে আটক করি।

তিনি আরো জানান, গতকাল রাতে পঞ্চসার এলাকায় ককটেল বিস্ফোরণ ঘটনা হয় এবং সরকার উৎখাতের ষড়যন্ত্র করে সে ঘটনায় ৮১জন ও গজারিয়া বাসে অগ্নিকান্ডের ঘটনায় ৪৭জনকে আসামী করে নাশকতার মামলা করা হয়েছে।

আটক,নেতা,সম্পাদক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত