ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জের গৃহবধূ হত্যা মামলায় স্বামীর মৃত্যুদন্ড

সিরাজগঞ্জের গৃহবধূ হত্যা মামলায় স্বামীর মৃত্যুদন্ড

সিরাজগঞ্জে চাঞ্চল্যকর গৃহবধূ খুশিয়া বেগমকে (২০) শ্বাসরোধে হত্যা মামলার অভিযোগ প্রমাণিত হওয়ায় স্বামী শামীম শেখকে (৩৬) মৃত্যুদন্ড দিয়েছেন আদালত। সেইসাথে তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সে এনায়েতপুর থানার খুকনী ঝাউপাড়ার আনছার আলীর ছেলে। সোমবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক মো. আবুল বাশার মিঞা এ রায় দেন।

ওই আদালতের অতিরিক্ত পিপি এ্যাডঃ জেবুন্নেছা জেবা রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি সাংবাদিকদের জানান, ২০০৭ সালে ওই গ্রামের আনছার আলীর ছেলে শামীমের সাথে একই এলাকার রুপনাই গাছপাড়ার মৃত হোসেন আলী আকন্দের মেয়ে খুশিয়া বেগমের বিয়ে হয়। এ বিয়ের পর খুশিয়াকে নিয়ে খুকনী মোল্লাপাড়ার এক বাড়িতে ভাড়া থাকতো শামীম এবং সে ভ্যান চালিয়ে সংসার চালাতো। এ ভ্যানটি স্ত্রীর বড় ভাই গ্যাদন আকন্দ কিনে দেয়। ২০০৯ সালের জুলাইয়ের প্রথম সপ্তাহে ওই ভ্যান বিক্রি করে টাকা খরচ করে শামীম। এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে স্ত্রীকে মারধর করা হয়। এর জের ধরে ২০০৯ সালের ১১ জুলাই রাতে খুশিয়াকে শ্বাসরোধে হত্যা করে শামীম। পরদিন পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে এবং তার লাশ সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এ ব্যাপারে নিহতের ভাই বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করে এবং মামলার তদন্ত শেষে পুলিশ তার বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করে। এ মামলার দীর্ঘ শুনানি ও স্বাক্ষ্য গ্রহণ শেষে বিজ্ঞ বিচারক উল্লেখিত রায় ঘোষণা করেন।

সিরাজগঞ্জ,স্বামী,মৃত্যুদন্ড
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত