দিনাজপুরের নবাবগঞ্জে মিছিলে গাড়ি ভাঙচুর, ৩ শিবিরকর্মী গ্রেফতার

প্রকাশ : ৩১ অক্টোবর ২০২৩, ১৫:৫৭ | অনলাইন সংস্করণ

  বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের নবাবগঞ্জে মিছিলে রাস্তার গাড়ি ভাঙচুর সময় স্থানীয়দের সহযোগিতায় তিন শিবিরকর্মীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। সোমবার রাতে  উপজেলার ভাদুরিয়া ইউনিয়নের বাজিতপুর বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়। আটকরা হলেন- ভাদুরিয়া মির্জাপুর চৌধুরী পাড়া এলাকার মিজানুর রহমানের ছেলে শাকিল (২২) একই এলাকার সুলতান হোসেনের ছেলে আলী আহসান মো. মুজাহিদ (২১) এবং নলেয়া এলাকার আব্দুল মতিন ফারুকির ছেলে মো. কাদের (২৩)।

মামলা সূত্রে জানা যায়, নবাবগঞ্জ উপজেলা বাজিতপুর বাজারে জামায়াতের নেতাকর্মীদের মুক্তি, বর্তমান সরকারের পদত্যাগ, তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে ছাত্রশিবিরের ১৪/১৫ জন নেতাকর্মী ঝটিকা মিছিল বের করেন। মিছিলটি বাজিতপুর বাজারে পশ্চিম থেকে শুরু করে বাজারের পূর্বদিকে যাওয়ার সময় বেশকিছু গাড়ি ভাঙচুরের চেষ্টা করে। এসময় স্থানীয় ও ভাদুরিয়া বাজারে মোতায়েন করা পুলিশ ঘটনাস্থল থেকে তাদের আটক করে।

এ বিষয়ে নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ  তৌহিদুর রহমান বলেন, মিছিলে নাশকতা করে গাড়ি ভাঙচুরের অভিযোগে তিন শিবিরকর্মীকে আটক করা হয়েছে। পরে তাদের নামে বিশেষ ক্ষমতা আইনের মামলা দিয়ে মঙ্গলবার সকালে কারাগারে পাঠানো হয়েছে।