ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

জামালপুরে আওয়ামী লীগের শান্তি সমাবেশ

জামালপুরে আওয়ামী লীগের শান্তি সমাবেশ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে জামাত-বিএনপি জোটের পরিকল্পিতভাবে সারাদেশে হত্যা, অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির ষড়যন্ত্রের প্রতিবাদে উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার সকালে শহরের পুরাতন বাইপাস (জয়বাংলা মোড়) এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, জামালপুর-৫ সদর আসনের এমপি মনোনয়ন প্রত্যাশী ফারুক আহাম্মেদ চৌধুরী।

জামালপুর পৌর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পৌর মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানুর সঞ্চালনায় শান্তি সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ মোখলেসুর রহমান, জেলা শ্রমিকলীগের সভাপতি মসিউর রহমান বাবু প্রমুখ।

উন্নয়ন ও শান্তি সমাবেশে জামালপুর পৌর আওয়ামী লীগসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী বলেন, নির্বাচনকে বানচাল করতে বিএনপি-জামাত দেশে অগ্নিসন্ত্রাস শুরু করেছে। তারা পুলিশ সদস্যসহ সাংবাদিকদের উপর হামলা চালাচ্ছে। তারা দেশকে অস্থিতিশীল করার জন্য পায়তারা করছে। তাদের এই যড়যন্ত্র কখনও সফল হবে না। আওয়ামী লীগের নেতাকর্মীরা মাঠে থেকে তাদেরকে প্রতিহত করবে। তিনি দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে বিএনপি-জামাতের নৈরাজ্য মোকাবেলা করার আহবান জানান।

সমাবেশ,শান্তি,জামালপুর
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত