ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

অবরোধের দ্বিতীয় দিন

সাতক্ষীরায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল জোরদার

সাতক্ষীরায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল জোরদার

বিএনপি-জামায়াতের ডাকা দেশব্যাপী তিন দিনের অবরোধ কর্মসূচির দ্বিতীয় দিনে বুধবার (১ নভেম্বর) সকাল থেকে যাত্রীর অভাবে সাতক্ষীরায় দূরপাল্লার পরিবহন বন্ধ রয়েছে। আভ্যন্তরূন রুটে বাস-মিনিবাস চলতে দেখা গেছে অন্যান্য দিনের তুলনায় কম সংখ্যক। স্কুল কলেজ ও অফিস আদালতের কার্যক্রম স্বাভাবিক রয়েছে।

এদিকে অবরোধ ঘিরে সতর্ক অবস্থানে রয়েছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। পুলিশ, বিজিবি ও র্যা বসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাথে নির্বাহী ম্যাজিস্ট্রেটদের টহল ছিল চোখে পড়ার মতো। নাশকতা ঠেকাতে তাঁরা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণসহ সজাগ দৃষ্টি রাখছেন। সকাল থেকে এখনো পর্যন্ত জেলার কোথাও অবরোধ সমর্থনে মিছিল, মিটিং ও পিকেটিংয়ের খবর পাওয়া যায়নি।

সাতক্ষীরা জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ জানান, বাস মালিক ও শ্রমিক নেতাদের সাথে আলোচনা করে সাতক্ষীরার সকল আভ্যন্তরীন রুটে বাস-মিনিবাস চলাচলের সিদ্ধান্ত নেয়া হয়েছে এবং সকাল থেকেই সকল রুটে বাস চলাচল স্বাভাবিক রয়েছে।

তিনি আরো জানান, জনবিরোধী এই অবরোধে বাস মালিক-শ্রমিকরা কখনও সাড়া দেবেন না। তারা এ অবরোধ প্রত্যাখ্যান করেছেন।

ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাকসুদ খান বিষয়টি নিশ্চিত করে জানান, অবরোধের কোন প্রভাব পড়েনি সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরে। অন্যান্য দিনের ন্যায় বন্দরের আমদানি-রপ্তানি বাণিজ্যিক কার্যক্রম স্বাভাবিক রয়েছে।

সাতক্ষীরা,টহল,জোরদার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত