ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নোয়াখালীতে জাতীয় যুব দিবসে আলোচনা ও চেক বিতরন অনুষ্ঠান

নোয়াখালীতে জাতীয় যুব দিবসে আলোচনা ও চেক বিতরন অনুষ্ঠান

নোয়াখালীতে জাতীয় যুব দিবস উপলক্ষে যুব উন্নয়ন অধিদপ্তরে আলোচনা সভা ও যুবকের মাঝে ঋণের চেক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

নোয়াখালী যুব উন্নয়ন অধিদপ্তরের সিনিয়র মৎস্য প্রশিক্ষক রফিকুল ইসলামের পরিচালনায় যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক মোঃ ইসহাক এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, বিশেষ অতিথি হিসেবে ছিলেন সহকারী পুলিশ সুপার বিজয়া সেন।

বক্তব্যে অতিথিরা বলেন, যুবকরা উদ্যোক্তা হয়ে বিভিন্ন কর্মসংস্থান সৃষ্টি করবে। তারা সব সময় সব কাজে এগিয়ে আছে। তাদের এ অদম্য সাহসী কাজে সহযোগিতা করাই যুব অধিদপ্তরের কাজ। প্রতি বছর ১২শ যুবকরা এখান থেকে প্রশিক্ষণ নিয়ে সমাজের উন্নয়ন কাজ করবে তাতে রাস্ট্র এগিয়ে যাবে। তাদেরকে সব ধরনের সহযোগিতা এই সরকার দিচ্ছে। নোয়াখালীতে জাকির হোসেনসহ যারা জাতীয় যুব পুরুষ্কার পেয়েছে তাদেরকে তিনি ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে ২০২১ ও ২০২২ সালের যুব উন্নয়ন অধিদপ্তরের প্রশিক্ষণ প্রাপ্ত হয়ে ১০টি সংগঠন ও ৪ জন আত্নকর্মীকে ক্রেস্ট প্রদান ও নোয়াখালী থেকে জাতীয় যুব পুরুষ্কার প্রাপ্ত ২০২১ সালের মিজানুর রহমান সুমন, ২০২২ জাকির হোসেন কে সম্মাননা স্মারক দেওয়া হয়।

এছাড়া ৪ জন কে প্রায় ৩ লক্ষ ৬০ হাজার টাকার যুব ঋণের চেক প্রশিক্ষনার্থীর মাঝে হস্তান্তর করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা সহকারী কমিশনার ভূমি আরিফুর রহমান। নোয়াখালী আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপপরিচালক রোজী খন্দকার। জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের ডেপুটি কো-অর্ডিনেটর এ.কে.এম ফজলুর রহমান সহ আরো অনেকে।

নোয়াখালী,যুব,চেক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত