বেনাপোল বন্দরে ভারতীয় ট্রাক হেলপারের মৃত্যু

প্রকাশ : ০২ নভেম্বর ২০২৩, ১০:৫০ | অনলাইন সংস্করণ

  বেনাপোল প্রতিনিধি

হার্ট এ্যাটাকে বেনাপোল বন্দর অভ্যন্তরে রাজ করন সিং (৩২) নামে ভারতীয় এক ট্রাক হেলপারের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২ নভেম্বর) ভোর সাড়ে পাঁচটার দিকে বন্দরের ২৫ নম্বর শেডে এ ঘটনা ঘটে।

নিহত রাজ করন সিং ভারতের উত্তর প্রদেশ কৌশ্বামী থানার বিধানপুর এলাকার চন্দ্র লাল সিংয়ের ছেলে। 

ট্রাকের চালক শিব নরেশ যাদব বলেন, গতকাল সকাল ১১ টার দিকে যখন বাংলাদেশে প্রবেশ করি তখন আমার ট্রাকের হেলপার রাজ করন সিং অসুস্থ ছিল। দিন শেষে সন্ধ্যার দিকে আরও অসুস্থ বোধ করলে চেকপোস্টের বাগ-এ-জান্নাত কওমি মাদ্রাসা মার্কেটের একটি ওষুধের দোকান থেকে গ্যাসের ট্যাবলেট ও অন্যান্য আরও কয়েকটি ওষুধ খেয়ে ঘুমিয়ে পড়ি। আজ ভোরে ট্রাকের ক্যাবিন থেকে তাকে মৃত উদ্ধার করা হয়েছে। 

বেনাপোল স্থলবন্দরের উপ পরিচালক (ট্রাফিক) রেজাউল করিম জানান, গতকাল ভারত থেকে আমদানিকৃত ঔষধ নিয়ে ভারতীয় একটি ট্রাক (ট্রাক নাম্বার (NL-01,AB 1362) নিয়ে বেনাপোল বন্দরে আসেন ট্রাকের হেলপার রাজ করন সিং। বন্দরের ২৫ নং শেডে আনলোড করার জন্য অবস্থান করছিলেন। আজ ভোর আনুমানিক সাড়ে ৫টার দিকে তিনি স্ট্রোক করে মৃত্যু বরন করেন। 

এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কামাল হোসেন ভূইয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বন্দরের দায়িত্বরত আনসার সদস্যদের মাধ্যমে খবর পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে এবং ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।