রায়পুরায় গরুর খামার থেকে যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার 

প্রকাশ : ০২ নভেম্বর ২০২৩, ১৮:৪৪ | অনলাইন সংস্করণ

  রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি

রায়পুরায় একটি গরুর ফার্ম থেকে সোহাগ মিয়া (৩৫) নামে এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃস্পতিবার (২ নভেম্বর) সকালে উপজেলার মহেশপুর ইউনিয়নের আলগী বাজারের মাশাল্লাহ ডেইরি গরু ফার্ম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত সোহাগ কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচরের বিথিয়ারকান্দি এলাকার মৃত শাহিদুল ইসলামের ছেলে। সে মাশাআল্লাহ ডেইরি গরু ফার্মের কর্মচারী ছিলো। সে মানসিক ভারসাম্যহীন ছিল বলে দাবি করেছে ফার্ম কর্তৃপক্ষ।

ফার্মের কর্মচারী রকিব জানায়, সোহাগ গতকাল সারা রাত সজাগ ছিলো। পরে সকালে সে অসংলগ্ন কথাবার্তা বলছিলো। সে বলছিলো তার ভালো লাগছে না এবং আমার স্ত্রী সন্তানকে মেরে ফেলেছে আমার বেঁচে থেকে লাভ কি? এসব কথা বলে সে বারবার পায়চারি করতে থাকে।

তখন তার মধ্যে এক ধরনের অস্থিরতা দেখা যায়। এরপর সে একটি ব্লেড দিয়ে তার নিজের গলায় আঘাত করে। অতিরিক্ত রক্তক্ষরণ দেখে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার চেষ্টা করলে তার মৃত্যু হয়।

নিহতের স্ত্রী মোসেনা বলেন, সৎ ভাই বোনেরা বিভিন্ন বিষয় নিয়ে আমাকে ও আমার সন্তানকে অত্যাচার ও মারধর করতে থাকে। এসব বিষয় নিয়েই মূলত সে মানসিক চাপে ছিলো। সকালে খবর পাই সে মারা গেছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে রায়পুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আজগর হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার রায়পুরা সার্কেল আফসান আল আলম, ওসি আজিজুর রহমান।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান বলেন, পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে পারিবারিক বিষয় নিয়ে তাদের মধ্যে কিছুটা ঝামেলা ছিলো। গলায় ব্লেডের আঘাতের চিহ্ন রয়েছে। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।