ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

পরিবারের ধারণা হত্যা

পাবনায় আওয়ামীলীগ নেতার চাচাতো ভাইয়ের মরদেহ উদ্ধার

পাবনায় আওয়ামীলীগ নেতার চাচাতো ভাইয়ের মরদেহ উদ্ধার

পাবনায় আওয়ামীলীগ নেতার চাচাতো ভাইয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের ধারণা পূর্ব শক্রতার জেরে তাকে হত্যা হয়েছে। গতকাল শুক্রবার (৩ নভেম্বর) সকালে পাবনা শহরের গোবিন্দা এলাকার অফিসার্স কলোনির পুকুরপাড় থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত এস এম রেজাউল হাকিম রেঙ্গুন (৪৫) শহরের কৃষ্ণপুর মহল্লার চেয়ারম্যান গলি মৃত আব্দুল হাকিমের ছেলে এবং পাবনা সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোশাররফ হোসেনের চাচাতো ভাই। পরিবারের বরাত দিয়ে চাচাতো ভাই মোশাররফ হোসেন জানান, বৃহস্পতিবার রাত ১টার দিকে রেজাউল হাকিম রেঙ্গুন বাসা থেকে বের হয়ে অফিসার্স কলোনির পুকুরে মাছ ধরতে গিয়েছিল। ভোরে স্থানীয় বাসিন্দারা তার মরদেহ পড়ে থাকতে দেখে পরিবারকে খবর দেয়। তিনি আরো জানান, নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

আমরা ধারণা করছি পূর্ব শক্রতার জেরে কেউ তাকে হত্যা করে থাকতে পারে। তিনি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহনের দাবী করেছেন। এব্যাপারে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী জানান, নিহতের পরিবারের সদস্যরা পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করেছে। ঘটনা তদন্ত পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। ময়না তদন্তের জন্য মরদেহটি পাবনা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।

উদ্ধার,মরদেহ,আওয়ামীলীগ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত