ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

খেলাধুলা দেহ-মনকে সুস্থ রাখে: এসপি মাহফুজুল ইসলাম

খেলাধুলা দেহ-মনকে সুস্থ রাখে: এসপি মাহফুজুল ইসলাম

বাদ্য বাজনার তালে মুখরিত স্নিগ্ধ বিকেল। সবুজ ঘাসের চাদরে চূড়ান্ত ভলিবল লড়াই। এতে উচ্ছ্বসিত খেলোয়াড় ও দর্শকেরা। সব আয়োজন চট্টগ্রাম রেঞ্জ ভলিবল টুর্নামেন্ট ঘিরে।

শুক্রবার (৩ নভেম্বর) কক্সবাজার পুলিশ লাইন মাঠে টুর্নামেন্টের ফাইনালে পুরুষ গ্রুপে মুখোমুখি হয় বান্দরবান ও রাঙামাটি জেলা পুলিশ দল। খেলার শুরু থেকে চলে হাড্ডাহাড্ডি লড়াই। প্রথম সেটের ফলাফল গড়ায় সমতায়। দ্বিতীয় সেটে আসে কাঙ্খিত সাফল্য। রুদ্ধশ্বাস ম্যাচে রাঙামাটিকে ২-১ সেটে হারিয়ে টানা দ্বিতীয় বারের চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে বান্দরবান।

মহিলা দলের ফাইনালও ছিল চোখ জুড়ানো। সেখানেও চ্যাম্পিয়ন বান্দরবান পুলিশের নারী দল। কক্সবাজার পুলিশের নারী দলকে তারা হারায় ২-১ সেটে। পরে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার তুলে দেন কক্সবাজারের পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম। তিনি বলেন, খেলাধুলা দেহ-মনকে সুস্থ রাখে। দূরে রাখে অপরাধ থেকে। তাই খেলাধুলার বিকল্প নেই।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. শাকিল আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) অলক বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) জসিম উদ্দীন চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মিজানুর রহমানসহ অনেকেই।

কক্সবাজার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত