ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় দুই যাত্রী নিহত 

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় দুই যাত্রী নিহত 

চট্টগ্রামের সীতাকুণ্ডে শুক্রবার ভোরে সড়ক দুর্ঘটনায় সলিমপুরস্হ ফৌজদারহাট বায়েজিদ লিংক সড়কে কাভার্ডভ্যানের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রীর নিহত হয়েছে।

নিহতরা হলেন- কুমিল্লার ব্রাহ্মণপাড়া এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে মো. মনির (৪৮) ও বগুড়ার শাহাজানপুর থানার মো. দিলদার পাইকারের ছেলে মোহাম্মদ জিয়াউর রহমান (৪০)। এ ঘটনায় গুরুতর আহত হন অটোরিকশাটির চালক কালু শাহ মাজার এলাকার বাসিন্দা মো. শহীদ (৩২)।

শুক্রবার (৩ নভেম্বর) ভোরে দক্ষিণ সলিমপুর ফৌজদারহাট বায়েজিদ লিংক সড়কের বেঙ্গল বৃক্স এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক মাসুদ রানা বলেন, শুক্রবার ভোর ৬ টার সময় একটি কাভার্ডভ্যান ফৌজদারহাট লিংক সড়কের দিকে আসার সময় বায়েজিদ মুখি অটোরিকশাটিকে চাপা দেয়। এতে অটোরিকশার চালক ও দুই যাত্রী গুরুতর আহত হন। তিনজনকে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে কর্তব্যরত ডাক্তার মনির ও জিয়াউর রহমানকে মৃত ঘোষণা করেন । কাভার্ড ভ্যান ও সিএনজি অটোরিকশা জব্দ করা হয়েছে।

সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ তোফায়েল আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শুক্রবার ভোরে দক্ষিণ সলিমপর বায়েজিদ লিংক সড়কে দূর্ঘটনায় নিহত সিএনজি অটোরিকশা যাত্রীদের আইনগত কার্যক্রম শেষ করে তাদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে ।

সীতাকুণ্ড
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত