ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে সাতক্ষীরায় র‌্যালী ও আলোচনা সভা

কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে সাতক্ষীরায় র‌্যালী ও আলোচনা সভা

"পুলিশ জনতা ঐক্য করি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি" এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে র‌্যালি, কেককাটা ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। জেলা পুলিশ ও জেলা কমিউনিটি পুলিশিং কমিটির আয়োজনে দিবসটি উপলক্ষে শনিবার (৪ নভেম্বর) সকালে শহরের শহীদ আব্দুর রাজ্জাক পার্ক থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়।

এরপর সেখানে অনুষ্ঠিত আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাতক্ষীরা সদর-০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

সাতক্ষীরার পুলিশ সুপার কাজী মনিরুজ্জামানের সভাপতিত্বে এসময় সেখানে আরো বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আলহাজ¦ মোঃ নজরুল ইসলাম, সাতক্ষীরা সরকারী কলেজের অধ্যক্ষ আমানুল্লাহ আল হাদী, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. সজীব খান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) আমিনুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. আতিকুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আসাদুজ্জামান, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ আসাদুজ্জামান বাবু, জেলা পুলিশিং কমিটির সভাপতি আলহাজ¦ ডা. আবুল কালাম বাবলা, সাতক্ষীরা পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র কাজী ফিরোজ হাসান, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জোছনা আরা প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন, দেশকে সুন্দরভাবে এগিয়ে নিতে পুলিশ ও সাধারণ জনগণ এক হয়ে কাজ করে যাচ্ছে বলে দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি ভালো রয়েছ। পুরাতনকে ভুলে গিয়ে নতুন দিগন্তের পথে এগিয়ে যেতে হবে। জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশিং কমিটি একসাথে কাজ করলে আইন-শৃঙ্খলা পরিস্থিতি আরো উন্নত হবে। তিনি আরো বলেন, নিজেদের দায় পুলিশের উপর চাপানো যাবেনা। পুলিশ এখন জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে। তাই পুলিশ জনতা এক সাথে দেশের উন্নয়ন ও কল্যাণে কাজ করতে হবে। এর আগে দিবসটি উপলক্ষে সেখানে একটি কেক কাটা হয়।

কমিউনিটি,পুলিশিং,সাতক্ষীরা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত